ব্রেকিং নিউজ : করো’নার দ্বিতীয় টেস্টের রিপোর্ট পেল সাকিব ; কপাল পুরলো

হঠাৎ বন্ধ হয়ে গেছে আইপিএল। যার ফলে এক রকম বিপদে পড়ে গিয়েছিলো বিদেশী ক্রিকেটাররা। আইপিএল-এর খেলা শেষে গত মঙ্গলবার দেশে ফিরছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই তারকা ক্রিকেটার মোস্তাফিজ ও সাকিব । দেশে ফিরে গুলশানের একটি হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন সাকিব আল হাসান।

সেখানে দ্বিতীয়বারের মতো করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন সাকিব আল হাসান। প্রথমবারের মতো দ্বিতীয়বারেও নেগেটিভ এসেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। করোণা ভাইরাসের কারণে স্থগিত হয়েছে এবারের আইপিএল।

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে খেলেছেন সাকিব আল হাসান। ইতিমধ্যেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাকিব আল হাসানের অনেক সতীর্থ ক্রিকেটার। ‌ তার মধ্যে রয়েছেন বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র। অন্যদিকে মোস্তাফিজুর রহমানের প্রথম পরিক্ষার ফল নেগেটিভ এসেছে। দ্বিতীয় পরীক্ষার জন্য আজ নমুনা দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৩ মে শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এই সিরিজে খেলবেন মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসান। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৬ মে ঢাকায় পা রাখবে শ্রীলঙ্কা। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ এবং ২৮ মে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment