রশিদ খানের ছবির প্রেমে পড়েছেন সুন্দরী নারী ক্রিকেটার

ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় স্পীন বোলারদের মধ্যে একজন রশিদ খান। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোষ্ট করেছেন আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান। সেই ছবিতে রশিদ খানের বিলাসবহুল বাড়ির প্রেমে পড়েছেন ইংল্যান্ডের নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট।

করোনায় মাঝপথে বন্ধ হওয়া আইপিএল থেকে দেশে ফেরার পর রশিদ খান নিজের রাজকীয় প্রাসাদে দাঁড়িয়ে থাকা একটি ছবি পোস্ট করেন। সেই ছবিটিতে রশিদকে যত না মনে ধরে, তার থেকেও বেশি নজর কাড়ে তার বড়ি।

স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় রশিদের বাড়ির প্রশংসায় লাইক, কমেন্ট উপচে পড়েছে। শুধু সাধারণ সোশ্যাল সাইট ব্যবহারকারীরাই নন, রশিদের এমন রাজকীয় বাড়ি পছন্দ হয়েছে ইংল্যান্ডের নারী ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটেরও। তিনি রশিদের পোস্টটিতে কমেন্ট করেন নিজের মুগ্ধতা প্রকাশ করেন। কমেন্টে ওয়াট লেখেন, কী অসাধারণ জায়গা।

রশিদের পোস্টে ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্র্যাভো কমেন্ট করে জানতে চান যে, এটা হোটেল না তার বাড়ি? উত্তরে রাশিদ জানান, এটা তার নিজের বাড়ি।

এমন রাজকীয় প্রাসাদে রশিদ থাকেন জেনে খলিল আহমেদ, শচীন বাবির মতো ক্রিকেটাররাও কমেন্ট বক্সে নিজেদের বিস্ময় প্রকাশ করেন। শচীন বাবি লিখেছেন, এটা হোটেলের থেকে কোনো অংশে কম নয়।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment