আইপিএল শেষে দেশের ফেরার আগে যে বড় পুরস্কার পেল মুস্তাফিজ

করোনা পরিস্থিতির কারনে স্থগিত হয়ে গেছে আইপিএল। কয়েকজন ক্রিকেটার এই ভাইরাসে আক্রান্ত হওয়ায় বাধ্য হয়ে আইপিএল বন্ধ করেছে বিসিসিআই।

অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হওয়া এই আইপিএল আবার কবে শুরু হবে তা নিশ্চিত করে বলতে পারছে না তারা। তাই অপেক্ষায় থাকতে হবে আইপিএল শুরু হওয়ার দিন ঘোষণার।

এখন পর্যন্ত আইপিএলে ম্যাচ শেষ হয়েছে ২৯ টি, তাতে বলা যায় প্রায় অর্ধেকের মত ম্যাচ বাকি রয়েছে এখনও। আর তাই এজন্য লম্বা সময়েরই প্রয়োজন হবে আইপিএল পুনরায় অনুষ্ঠিত হওয়ার। এদিকে স্থগিত হওয়া আইপিএলে এখন গ্রুপ পর্বে ৮ ম্যাচ খেলে ৬ জয় ও ২ হারে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দিল্লি ক্যাপিটালস।

২য় ও ৩য় স্থানে থাকা চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পয়েন্ট সমান ১০ করে। এবারের আইপিএলে বাজে ফর্ম নিয়ে ভারতে আসে মুস্তাফিজ। তাকে আস্থা করে কিনে নেয় রাজস্থান রয়্যালস। আস্থার প্রতিদান দিতে ভোলেন নি এই বাংলাদেশী কাটার মাস্টার।

এখন পর্যন্ত ৭ ম্যাচে ৮ উইকেট নিয়ে উইকেট শিকারির তালিকার ১১তম স্থানে আছেন ফিজ। শেষ ম্যাচে মাত্র ২০ রান দিয়ে নেয় ৩ উইকেট। তালিকার শীর্ষে থাকা হার্শা প্যাটেলের উইকেট সংখ্যা ১৭! তিনি ম্যাচ খেলেছে মাত্র ৭ টি, সবচেয়ে কম এভারেজও তার, ১৫.১২। পরের স্থানে থাকা আভেশ খান তার চেয়ে এক ম্যাচ বেশি খেলে উইকেট সংখ্যা ১৪।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment