কোভিডের মধ্যেও কেকেআর-এর সবাই চনমনে আছেন, জানিয়ে দিলেন কোচ

বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হলেও কলকাতা নাইট রাইডার্সের সবাই একেবারে চনমনে আছে। এমন বার্তা দিলেন দলের জোরে বোলার প্যাট কামিন্সের ম্যানেজার ম্যাক্সওয়েল।

সোমবার সকালের দিকে কেকেআর-এর দুই বোলারের করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তবে এই দুই ক্রিকেটারের নাম প্রকাশ্যে আসার অনেক আগে প্যাট কামিন্সের নাম বাজারে ছড়িয়ে পড়ে। অস্ট্রেলিয়ার একাধিক সংবাদ মাধ্যম দাবি করতে থাকেন এই ডানহাতি জোরে বোলারের শরীরে নাকি কোভিড থাবা বসিয়েছে। যদিও সেই তথ্যকে ধুয়েমুছে সাফ করে দিলেন কামিন্সের ম্যানেজার ম্যাক্সওয়েল।

অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যমকে ম্যাক্সওয়েল বলেন, “প্যাট একেবারে সুস্থ। দলের বাকি সবাই নিরাপদে আছে। তবে দুজন করোনায় আক্রান্ত। যদিও কেকেআর শিবির ভাইরাস আক্রান্ত দুই ক্রিকেটারকে আলাদা জায়গায় সরিয়ে দিয়েছে। তাই অহেতুক আতঙ্কিত হবেন না।”

করোনা যুদ্ধে আর্থিক সাহায্য করার জন্য এগিয়ে এসেছিলেন প্যাট কামিন্স। প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিলে ৫০ হাজার ডলার (প্রায় ৩৮ লক্ষ টাকা) অনুদান দেওয়ার কথা জানা গিয়েছিল। কিন্তু পরে জানানো হয় কামিন্স এই টাকা দিয়েছেন ইউনিসেফকে।

অতিমারির জন্য দেশের একাধিক রাজ্যে অক্সিজেনের ঘাটতি দেখা দিয়েছে। ভারতের এমন খারাপ সময় দেশে ফেরার কথা চিন্তা না করে এই দেশের সাধারণ নাগরিকদের পাশে দাঁড়িয়েছিলেন অস্ট্রেলিয়ার এই জোরে বোলার।

এদিকে বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র কোভিডে আক্রান্ত হওয়ার জন্য এ দিন বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ বাতিল হয়ে যায়। এই বাতিল হওয়া ম্যাচ আগামী কয়েক দিন পরে আয়োজন করা হবে বলে জানিয়েছেন আইপিএল গভর্নিং কাউন্সিল।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment