ব্রেকিং নিউজ : আইপিএলকে আর ছাড় দিচ্ছে না করোনা ভাইরাস, আক্রান্ত আরও ৩ ক্রিকেটার

ভারতে চলমান করোনা ভাইরাসে আক্রমনের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এবার সেই ধারা শুরু হয়েছে আইপিএলে। সাকিবের দল কলকাতায় দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছে। যার কারনে বন্ধ করে দেয়া হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ও কলকাতার ম্যাচ।

সে খবরের রেশ না কাটতেই কোভিড-১৯’য়ে আক্রান্তের নতুন সংবাদ মিলেছে। এবার চেন্নাই সুপার কিংসের তিনজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তবে চেন্নাইয়ের কোনো ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ হননি। দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি আক্রান্ত হয়েছেন। এছাড়া দলটির সিইও কাসি বিশ্বনাথন ও একজন বাস-ক্লিনারের পজিটিভ এসেছে বলে জানিয়েছে দলটি। তবে দলের বাকি সদস্যদের ফলাফল নেগেটিভ।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর মতে, আজ সোমবার ফের আরও একবার করোনাভাইরাস পরীক্ষা করানো হবে তাদের। ধারণা করা হচ্ছে আগের পরীক্ষায় ফল ভুলও আসতে পারে। যদি পরীক্ষার ফল ফের পজিটিভ আসে সেক্ষেত্রে বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী বাধ্যতামূলক ১০ দিনের আইসোলেশনে যেতে হবে তাদের।

গত শনিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে ডাগ-আউটে ছিলেন বালাজি। আগামী বুধবার মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামার কথা চেন্নাইয়ের।

এর আগে কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়েরের কোভিড-১৯ পজিটিভ এসেছে। যে কারণে স্থগিত হয়ে গেছে কলকাতা-বেঙ্গালুরুর ম্যাচ। জৈব সুরক্ষা বলয়ে থাকার পরও আক্রান্ত হওয়ায় করোনাভীতি ছড়িয়ে পড়েছে ক্রিকেটারদের মধ্যে।

উল্লেখ্য, করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় এরমধ্যেই আইপিএল ছেড়েছেন অস্ট্রেলিয়ার অ্যাডাম জ্যাম্পা, কেন রিচার্ডসন, ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোনরা। পরিবারের সদস্য কোভিড-১৯ পজিটিভ হওয়ায় ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনও বলয় ছেড়েছেন। একই কারণে গেছেন আম্পায়ার নিতিন মেননও।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment