ব্রেকিং নিউজঃ পাঞ্জাবের নতুন অধিনায়ক ক্রিস গেইল

তীব্র অ্যাপেন্ডিসাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন লোকেশ রাহুল। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে তাঁর দল পাঞ্জাব কিংস। মাঠে ফেরারে আগে অস্ত্রপচার করাতে হবে তাঁর। শনিবার রাত থেকেই পেটের যন্ত্রনায় ভুগছেন রাহুল।

সেই রাতেই ফ্র্যাঞ্চাইজিকে পেটের তীব্র ব্যথার কথা জানান পাঞ্জাবের এই অধিনায়ক। ঔষুধে কাজ না হওয়ায় পরবর্তীতে তাঁকে জরুরি বিভাগে নেওয়া হয়। যেখানে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় যে তাঁর তীব্র অ্যাপেন্ডিসাইটিস রয়েছে। যা সাড়াতে অস্ত্রপচার করাতে হবে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলার সময় বেশ কিছুটা সময় বাইরে ছিলেন তিনি। এই সময় পাঞ্জাবকে নেতৃত্ব দিয়েছেন ক্রিস গেইল। রবিবার (২ এপ্রিল) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মাঠে নেমেছে তাঁর দল পাঞ্জাব।

যেখানে রাহুলের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন মায়াঙ্ক আগারওয়াল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের মৌসুমে ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন রাহুল। এবারে আসরে এখন পর্যন্ত সেরা পাঁচ সংগ্রাহকের তালিকায় সবার ওপরে রয়েছেন তিনি। যেখানে ৭ ম্যাচে ৩৩১ রান করেছেন ডানহাতি এই ব্যাটসম্যান। এমন সময়ে তাঁকে না পাওয়ায় বিপাকে পড়তে হতে পারে পাঞ্জাবকে।

অস্ত্রপচার করে সুস্থ হলেও দ্রুতই মাঠে ফেরা হচ্ছে না রাহুলের। অস্ত্রোপচারের পর পুরোপুরি সেরে ওঠলে মাঠে ফিরতে কোয়ারেন্টাইনে থাকতে হবে তাঁকে। তারপরই পাঞ্জাবের জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে পারবেন পাঞ্জাবের এই অধিনায়ক।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment