ব্রেকিং নিউজঃ হঠাৎ যে কারনে আইপিএল ছেড়ে দেশে ফিরছেন সাকিব !

এবারের আইপিএল খেলার জন্য ছুটি নিয়েছিল বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব ও মুস্তাফিজুর।কিন্ত আইপিএল খেলতে গিয়ে পড়ে গেছেন মৃর্ত্যুপুরীতে।

ভারত জুড়ে করোনা ভাইরাসের আক্রমনের পর থেকে শুরু হয়েছে বিদেশী ক্রিকেটারদের আইপিএল ছেড়ে দেশে ফেরার হিড়িক। এবার সেই একই সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব ও ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল।

ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডার ও বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ সালের বাকি অংশে খেলবেন। মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে যে পিএসএল ২০২১ এর বাকি অংশের বদলি হিসাবে সই করা হয়েছে এদের মধ্যে রাসেল এবং সাকিবও ছিলেন।

পিসিবি জানিয়েছে, ছয়টি ফ্র্যাঞ্চাইজি বিদেশি খেলোয়াড়দের ১ জুন থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের অনলাইন প্রতিস্থাপন হিসাবে বেছে নিয়েছে। টি টোয়েন্টি ক্রিকেটের সর্বাধিক জনপ্রিয় খেলোয়াড় রাসেল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স টম ব্যান্টনকে দলে জায়গা দেবেন, আর রশিদ খানের বদলে সাকিব আল হাসান লাহোর কালান্দার্সে যোগ দেবেন।

class="tie-appear" src="https://i.imgur.com/Hjjwsnc.jpg" />

দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান কলিন ইনগ্রামের জায়গায় করাচি কিংসের দলে জায়গা পেয়েছেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল। উসমান খাওয়াজা, জো বার্নস, জেমস ফকনার, ক্যালাম ফার্গুসন এই চারজন অস্ট্রেলিয়ান খেলোয়াড়ও ১৯ জন খেলোয়াড়ের বদলে নির্বাচিত হয়েছেন। পেশোয়ার জালমি,

গ্ল্যাডিয়েটর্স এবং ইসলামাবাদ ইউনাইটেড এই খেলোয়াড়দের একজনকে বেছে নিয়েছে এবং পরে তাদের নাম ঘোষণা করা হবে। মার্চের প্রথম দিকে ১৪ ম্যাচের পরে করোনার ক্রমবর্ধমান প্রাদুর্ভাবের কারণে টুর্নামেন্টটি স্থগিত করা হয়েছিল। টুর্নামেন্টের বাকি ২০টি ম্যাচ এখন ১ জুন থেকে আবার খেলা হবে। সমস্ত ম্যাচ করাচির জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Related Post