আবারো মাঠে বিতর্কিত আচরণ ক্রুনালের, অনুকুলের দিকে বোতল ছুড়ে মারলো ক্রুনাল (ভিডিও)

মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ক্রুনাল পাণ্ডিয়া সাম্প্রতিক সময়ে তার সতীর্থদের সাথে মাঠের খারাপ আচরণের জন্য আলোচনায় ছিলেন। আইপিএল ২০২১ মরসুম শুরুর আগে ক্রুনাল যখন তীব্র বিতর্ক সৃষ্টি করেছিল তখন বরোদা থেকে তাঁর সতীর্থ দীপক হুডা সৈয়দ মুস্তাক আলী ট্রফির আগে প্রশিক্ষণ সেশনে তাকে আপত্তিজনক আচরণের অভিযোগ এনেছিলেন।

পরে এক বছরেরও বেশি সময় ধরে কোনও ঘরোয়া ক্রিকেট খেলতে বাধা দিয়ে দীপক হুডা নিজেই এক বছরের জন্য বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন কর্তৃক ব্যান হয়েছিলেন। এই ঘটনার পরে ক্রুনালের বাবা হিমাংশু পাণ্ডিয়া মারা যান এবং ক্রুনাল পুরো টুর্নামেন্ট জুড়ে দল থেকে সরে দাঁড়ান। বৃহস্পতিবার ক্রুনালের আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল ২০২১ এর ২৪ তন ম্যাচে রাজস্থান রয়্যালসের সাথে লড়াই করছিল।

টসে জিতে রাজস্থান শুরুটা ভালই করে তবে মুম্বইয়ের বোলাররা খেলায় ফিরে আসে রাজস্থান-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজিকে তাদের ২০ ওভারে ১৭১ রানে বেধে রাখে। মুম্বই ইন্ডিয়ান্স যখন তাড়া করতে নেমেছিল, ক্রুনাল পাণ্ডিয়াকে হার্ডিক পাণ্ডিয়া এবং কায়রন পোলার্ডের আগে ব্যাট করতে পাঠানো হয়েছিল এবং অলরাউন্ডার হতাশ করেননি। যাইহোক আবারও, তার মাঠের অভ্যন্তরীণ আচরণ নিয়ে প্রশ্ন উটজেছিল কারণ একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে যে কীভাবে তিনি সতর্কতার সাথে তার সতীর্থ অনকুল রায়ের দিকে ময়েশ্চারাইজারটি ফেলে দিলেন।

২০২১ সালের আইপিএল-এর ২৪ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্স দুর্দান্ত ভাবে জয়ে ফিরেছিল। জস বাটলার, সানজু স্যামসন, শিবম দুবে এবং যশওসী জয়সওয়াল সকলেই ভালো চেষ্টা করেছিলেন। দুই উইকেট নিয়েছেন মুম্বই লেগ স্পিনার রাহুল চাহার, জসপ্রীত বুমরাহ চার ওভার বল করে মাত্র ১৫ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment