তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৭ অথবা ১৮ মে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মে মাসে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে সফরে আসছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। বর্তমানে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা অবস্থান করছে বাংলাদেশ টেস্ট দল। গতকাল থেকে শুরু হয়েছে দ্বিতীয় টেস্ট ম্যাচ।

আগামী দুই মে থেকে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুতি শুরু করে দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে দেশে ফিরে দুই তিনদিনের বিশ্রামে থাকবে ক্রিকেটাররা। এরপর ওয়ানডে স্কোয়াডে সুযোগ পাওয়া ক্রিকেটাররা যোগ দেবে ঈদের পর।

সবকিছু ঠিকঠাক থাকলে মে মাসের মাঝামাঝি সময়ে বাংলাদেশ সফরে আসছে শ্রীলংকা। আগামী ২০ থেকে ৩০ মে’র মধ্যে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান এমনটাই জানিয়েছেন।

আকরাম খান জানান, ওয়ানডে সিরিজের জন্য আগামী ২ মে থেকে অনুশীলন শুরু করবেন তামিম-মুশফিকরা। টেস্ট স্কোয়াডে থাকা খেলোয়াড়দের ওয়ানডে দলে পাওয়া যাবে। শ্রীলঙ্কা সফরে থাকা খেলোয়াড়রা আগামী ৪ মে দেশে ফেরার পর দুই বা তিন দিনের বিশ্রামে থাকবে।

class="tie-appear" src="https://i.imgur.com/Hjjwsnc.jpg" />

এরপর তারা অনুশীলনে যোগ দেবে। ঈদুল ফিতরের পর খেলোয়াড়রা জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবে। সিরিজটি ২০ থেকে ৩০ মে’র মধ্যে অনুষ্ঠিত হবে। সিরিজের সূচি কিছুদিনের মধ্যেই প্রকাশ করা হবে।”

Related Post