মেসিকে পেতে ‘লোভনীয়’ প্রস্তাব পিএসজির; ১০ নম্বর জার্সিও ছাড়বেন নেইমার!

চলতি মৌসুমের শেষেই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে লিওনেল মেসির। এরপরই ফ্রি এজেন্ট হয়ে যাবেন এ তারকা ফুটবলার। অর্থ্যাৎ নতুন করে চুক্তিবদ্ধ না হলে তাকে বিনামূল্যে দলে ভেড়াতে পারবে ফুটবল দুনিয়ার যেকোন ক্লাব।

যে কারনে মেসির জন্য নতুন চুক্তির প্রস্তাব দেওয়া এখন উন্মুক্তই সব দলের জন্য। আর সে সুযোগটা ভালোভাবে কাজে লাগাতে চাইছে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)।

মেসির জন্য সম্ভাব্য সকল কিছু করতে প্রস্তুত পিএসজি। তাদের করা প্রস্তাবে যা যা থাকবে সেগুলো অন্য কোনো দলের পক্ষে ছাপিয়ে যাওয়া অসম্ভব বলে জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম টিএনটি স্পোর্টস।

পত্রিকাটির ভাষ্যমতে, মেসির জন্য নতুন দুই বছরের প্রস্তাব দিতে যাচ্ছে পিএসজি। সঙ্গে থাকছে আরও এক বছরের ঐচ্ছিক প্রস্তাব। সবচেয়ে বড় কথা আর্থিকভাবে তাকে এমন প্রস্তাব দিতে যাচ্ছে পিএসজি যা ছাপিয়ে যাওয়া অন্য যে কোনো দলের জন্য অসম্ভব বলেই জানিয়েছে তারা। বিশেষ করে ক’রোনাভাইরাসের প্রাদুর্ভাবের এ সময়ে তো নয়ই। পাশাপাশি নেইমার কাছ থেকে নিয়ে তার প্রিয় ১০ নম্বর জার্সিও তুলে দেওয়ার বিষয়টিও থাকবে এই নতুন প্রস্তাবে।

এছাড়া মেসি যে জিনিসটা বেশি চান সেটারও নিশ্চয়তা দিতে পারছে ক্লাবটি। বরাবরই শিরোপা জয়ের জন্য উন্মুখ হয়ে থাকেন এ তারকা। পিএসজির সাম্প্রতিক পারফরম্যান্সে যা তাকে সন্তুষ্ট করতে পারে। চ্যাম্পিয়ন্স লিগের গত আসরের ফাইনালিস্ট দলটি। চলতি আসরেও সেমিফাইনালে লড়ছে দলটি। এছাড়া দলের সাথে আছেন প্রিয় বন্ধু নেইমার ও জাতীয় দলের সতীর্থ এঞ্জেল ডি মারিয়া, লিয়েন্দ্রো প্যারেদডেস ও মাউরো ইকার্দিরা।

এখন দেখার বিষয় শেষ পর্যন্ত নিজের ভবিষ্যৎটা কোথায় খুঁজে নেন রেকর্ড ছয় বারের ব্যলন ডি’অর জয়ী এ তারকা।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment