InCollage 20230930 140009079 SwYIBTR258

ব্রেকিং নিউজঃ সাকিব ভক্তদের জন্য চরম দুঃসংবাদ!

বিশ্বকাপ শুরুর আগে বড় ধাক্কা বাংলাদেশ শিবিরে। গুয়াহাটিতে প্রস্তুতি ম্যাচে টস করতে দেখা গেল মেহেদি হাসান মিরাজকে। পরে জানা যায়, আচমকা চোটে প্রস্তুতি ম্যাচ থেকে ছিটকে গেছেন টাইগার কাপ্তান সাকিব আল হাসান। এমনকি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও অনিশ্চিত সাকিব, এমনটাও শোনা গিয়েছিল।

গুয়াহাটিতে প্রথম প্রস্তুতি ম্যাচের আগের রাতে ফুটবল খেলতে গিয়েই নাকি বাঁ পায়ে ব্যথা পেয়েছেন সাকিব। তার পা অনেকটাই ফুলে গেছে বলে খবর এসেছে। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে খেলেননি সাকিব।

এ ছাড়া ম্যাচ শুরুর পর ধারাভাষ্যকার দিনেশ কার্তিকও জানান, অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পাওয়াতেই এই ম্যাচে মাঠের বাইরে সাকিব। এতসবের মাঝে আজ শনিবার এসেছে নতুন খবর। ২য় প্রস্তুতি ম্যাচ থেকেও নিজেকে সরিয়ে রেখেছেন টাইগার অধিনায়ক।

দেশের এক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। জানিয়েছেন, ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের ২য় প্রস্তুতি ম্যাচেও থাকছেন না অধিনায়ক সাকিব আল হাসান। হালকা চোটের কারণে সতর্কতা হিসেবেই নিজেকে ২য় ম্যাচ থেকে সরিয়ে রাখছেন সাকিব।

বিসিবির তরফে এখনও কিছু জানানো না হলেও বিশেষ সূত্রে খেলা প্রতিদিন নিশ্চিত হয়েছে যে, সাকিবের চোট তেমন গুরুতর নয়। খেলতেন পারবেন প্রথম ম্যাচ থেকেই।

স্বাভাবিকভাবে চিন্তা করলেও দেখা যাচ্ছে বিশ্বকাপে বাংলাদেশ দলের প্রথম ম্যাচ আগামী ৭ সেপ্টেম্বর। এখনও সময় রয়েছে প্রায় ৮ দিন। চোটের ধরন ও সময় বিবেচনা করলে বোঝা যায় এই সময়ের মধ্যে মাঠে নামতে পূর্ণ ফিট হয়ে মাঠে নামার কথা সাকিবের।