মাঠে অশোভন আচরণে শাস্তি পেলেন ভারতীয় অধিনায়ক

20230723 154341 CRavrtN61p

আলোচনায় ভারতীয় জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক হারমানপ্রীত কৌর। আউটের পর ব্যাট দিয়ে স্ট্যাম্পে আঘাত, আম্পায়ারকে চোখ রাঙানি, পুরস্কার প্রদান অনুষ্ঠানে আপত্তিকর মন্তব্য। তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের বিপক্ষে এই ক্রিকেটারের আচরণ রীতিমতো সীমা ছাড়িয়েছে। যার শাস্তিও পেতে হয়েছে হারমানপ্রীতকে।

আজ রোববার (২৩ জুলাই) সকালে টিম হোটেলে আনুষ্ঠানিক শুনানিতে অখেলোয়াড়সুলভ আচরণ করায় হারমানকে ম্যাচ ফির ৭৫ শতাংশ জরিমানা করার পাশাপাশি তিন ডিমেরিট পয়েন্টস যোগ করা হয়েছে।

ম্যাচ রেফারি আখতার আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। যদিও শুনানিতে ছিলেন না ভারতীয় অধিনায়ক। শাস্তির কপি তাকে পাঠিয়ে দেওয়া হয়েছে। যদিও ভারতীয় টিম ম্যানেজমেন্ট পরবর্তীতে জানিয়েছে, শাস্তি মেনে নিয়েছেন হারমানপ্রীত।

এর আগে, শনিবার (২২ জুলাই) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডেতে হারমানপ্রীত ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটান মূলত আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুলে। এই ম্যাচে একাধিক সিদ্ধান্তের বিপরীতে অসন্তোষ প্রকাশ করে সফরকারী ভারত অধিনায়ক

ম্যাচ শেষ হওয়ার পর পুরস্কার প্রদান অনুষ্ঠানেও হারমানপ্রীত তির্যক মন্তব্য করলে ক্ষুব্ধ হয়ে ওঠেন বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। দুই দলের পাশাপাশি দাঁড়িয়ে ট্রফিসহ আরও কিছু ছবি তোলার পরিকল্পনা থেকে সরে আসেন তিনি। প্রতিবাদের ভাষা হিসেবে সতীর্থদের নিয়ে ড্রেসিং রুমে ফিরে যান তিনি।

You May Also Like