টেলিটক নাম্বার দেখার উপায় ও সকল অফার দেখুন

টেলিটক নাম্বার দেখার উপায় ও সকল অফার দেখুন Teletalk Sim All Offer

টেলিটক নাম্বার দেখার উপায় ও সকল অফার দেখুন: আমরা আজকের নিবন্ধে টেলিটক সিম অফার এবং মিনিট ইন্টারনেট সহ সমস্ত বান্ডেল কেনাকাটার জন্য কোডগুলি দেখার জন্য নির্দেশিকাগুলি নিয়ে যাব। অতএব, আপনি টেলিটক সিমের পরিষেবা এবং বিশদ বিবরণ সম্পর্কে আরও জানতে চাইলে এই পৃষ্ঠাটি মনোযোগ সহকারে পড়ুন। সরকার পরিচালিত মোবাইল ফোন সরবরাহকারী টেলিটক বাংলাদেশ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এই ব্যবসা নিয়ন্ত্রণ করে, এবং এটি ক্রমাগত তার ক্লায়েন্টদের একচেটিয়া সুযোগ-সুবিধা প্রদান করে। একটি টেলিটক সিম দিয়ে টাকা পাঠানো সরকারি খাতে এটি করার সবচেয়ে সাধারণ উপায়। ফলে বড় ছবি দেখার সময় টেলিটক সিমের স্পেসিফিকেশন সম্পর্কে সবাইকে সচেতন হতে হবে।

আপনার কি শুধু টেলিটক সিমের বিশদ বিবরণের কোড জানা দরকার নাকি সেগুলির সবকটি তথ্য ভান্ডারের প্রিয় পাঠকগণ? আপনার সুবিধার জন্য, আমি নিবন্ধের এই বিভাগে সমস্ত টেলিটক সিম কোড তালিকাভুক্ত করেছি।

টেলিটক নাম্বার দেখার উপায় ও সকল অফার দেখুন

  • প্রতিটি টেলিটক সিমের কোড

টেলিটক ব্যালেন্স চেক কোড টেলিটক ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *152# টেলিটক মিনিট চেক কোড টেলিটক সিম মিনিট চেক করতে ডায়াল করুন *152# টেলিটক ইন্টারনেট ব্যালেন্স চেক কোড টেলিটক সিম এমবি চেক করতে ডায়াল করুন *152# টেলিটক এসএমএস চেক কোড টেলিটক সিম এসএমএস ডায়াল * 152#

জরুরি অবস্থায় আপনার টেলিটক সিমের ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *1122#। এই কোডটি সমস্ত টেলিটক সিম কাটানোর পরিষেবা বন্ধ করে দেবে। টেলিটক সিম কেটে নেওয়া সম্পূর্ণভাবে বন্ধ করতে, একটি বার্তা পাঠান: STOP ALL টাইপ করার সময় 335 নম্বরে পাঠান।

নেট সেটিংয়ের জন্য চাহিদা: SET পূরণ করুন এবং 738 এ পাঠান মিস কল অ্যালার্ট (ON): REG টাইপ করে 2455 নম্বরে পাঠান।

আরোও পড়ুনঃ বাংলালিংক এমবি অফার বাংলালিংক মিনিট অফার

  • একটি মিস কল অ্যালার্ট পেতে REG টাইপ করুন এবং 245 নম্বরে পাঠান।

টেলিটকের কলার টিউন চালু করতে SIM-tt>গানের কোড 5000 নম্বরে পাঠান। টেলিটক সিমের রিংটোনটি সাইলেন্ট করতে, “tt>stop send to 5000” (বা “tt>5000 এ পাঠানো শুরু করুন”) টেক্সটটি পাঠান।

  • এফএনএফ টেলিটক
  • 363 নম্বরে FNF-add> নম্বর পাঠালে একটি টেলিটক সিম কার্ড যুক্ত হবে।
  • টেলিটক এফএনএফ বন্ধ করতে 363 নম্বরে ডেল> নম্বর পাঠান।
  • টেলিটক এফএনএফ চেক করতে 363 নম্বরে একটি বার্তা পাঠান।
  • আপনার টেলিটক এফএনএফ পরিবর্তন করতে 1515 এ কল করুন।

টেলিটক সিমের গ্রাহক পরিষেবার জন্য ফোন নম্বর

টেলিটকের যোগাযোগের তথ্য নিম্নরূপ: 

  • হেল্পলাইন: 121 
  • সেল: +88 0155 015 4444 
  • PSTN: +88 02 9851060 
  • ফ্যাক্স: +88 02 9882828 
  • ইমেল: info@teletalk.com.bd
  • Website: teletalk.com.bd

টেলিটক প্যাকেজ 2023 এর নিয়ম পরিবর্তন করুন

টেলিটক নাম্বার দেখার উপায় ও সকল অফার দেখুন
টেলিটক নাম্বার দেখার উপায় ও সকল অফার দেখুন

আপনার টেলিটক প্ল্যানে একটি পরিবর্তন হল এমন কিছু যা আপনি বিবেচনা করছেন। অথবা আপনি আপনার টেলিটক প্যাকেজ কীভাবে পরিবর্তন করবেন সে সম্পর্কে তথ্যের সন্ধানে এই পৃষ্ঠাটি দেখেছেন? ফলস্বরূপ, আপনি নিখুঁত জায়গায় পৌঁছেছেন। আপনি এই নিবন্ধটি পড়ে টেলিটক প্যাকেজ পরিবর্তন করতে পারেন, যা আপনাকে এই বিষয়ে অবহিত করবে। আপনার টেলিটক প্যাকেজ পরিবর্তন করার জন্য খুব সহজ নির্দেশাবলীর জন্য, এই নিবন্ধটি দেখুন। আমরা আর কোন ঝামেলা ছাড়াই এখন মূল পোস্টে চলে যাব।
আরোও পড়ুনঃ গ্রামীণফোন সিমের সকল অফার দেখার কোড

বাংলাদেশের প্রথম অফিসিয়াল মোবাইল ক্যারিয়ার হল টেলিটক। শুধুমাত্র গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মালিক। বাংলাদেশের ৬৪টি জেলায় টেলিটক তার মোবাইল নেটওয়ার্ক সম্প্রসারিত করেছে। পার্বত্য চট্টগ্রাম অঞ্চল এবং অকল্পনীয় সুন্দরবনের জঙ্গল টেলিটক নেটওয়ার্ক সিস্টেম দ্বারা পরিসেবা করা হয়। এর ফলে টেলিটক জনপ্রিয়তার দিক থেকে অন্যান্য মোবাইল অপারেটর ব্যবসাকে ছাড়িয়ে যাচ্ছে। এই ফোনটি ব্যবহার করার সুবিধা হল যুক্তিসঙ্গত কল রেট এবং সস্তা ডেটা প্যাকেজ, তবে সবচেয়ে চমকপ্রদ বৈশিষ্ট্য হল টেলিটক সিমটি বাংলাদেশে যেকোনো কাজ বা সরকারি অফিস বা আদালতের বিল পরিশোধের জন্য ব্যবহার করতে হবে। ফলে টেলিটক সিমটি বর্তমানে প্রতিটি শিক্ষার্থীর আগ্রহে আকৃষ্ট হচ্ছে।
টেলিটক থেকে বিভিন্ন বান্ডেল পাওয়া যায়। বর্ণমালা, শতবর্ষী, ইয়াত 3জি, বেগম, অহঙ্গানি, অপরাজিতা এবং মায়ের হাসি সহ বেশ কয়েকটি টেলিটক সিম বান্ডেল উপলব্ধ রয়েছে। সমস্ত প্যাকেজের জন্য, ক্লায়েন্টরা বিভিন্ন প্রচারের সুবিধা নিতে পারে। আমাদের নিবন্ধের মূল বিষয় হল আপনি এখন যে প্যাকেজটিতে সাবস্ক্রাইব করেছেন তা নির্বিশেষে, আপনি অন্যান্য সিম এবং পরিষেবা পরিকল্পনাগুলির মধ্যে স্যুইচ করতে পারেন৷ কিভাবে এটির কাছে যেতে হবে তা আজ কভার করা হবে।