আর্জেন্টিনা-পেরু ম্যাচের সময় ও সরাসরি দেখাবে যে চ্যানেল!

20230715 193206

আর কিছুদিন পরই পর্দা উঠবে নারী ফুটবল বিশ্বকাপের। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডে বসবে এবারের নারী বিশ্বকাপ। ২০ জুলাই থেকে ২০ আগস্ট পর্যন্ত চলবে নারী ফুটবল বিশ্বকাপের নবম আসর। আসন্ন এই বিশ্বকাপকে সামনে রেখে অনুশীলন চালিয়ে যাচ্ছে আর্জেন্টিনা নারী ফুটবল দল। বিশ্বকাপের আগে নিজেদের সর্বশেষ প্রীতি ম্যাচে শনিবার (১৫ জুলাই) মাঠে নামবে আর্জেন্টিনার মেয়েরা।

বিশ্বকাপে অংশগ্রহণের লক্ষ্যে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ত্যাগের আগে ১৫ জুলাই পেরুর বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা নারী ফুটবল দল। ২৫ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন সান নিকোলাস স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনার একমাত্র এবং সর্বপ্রথম শতভাগ এলইডি টেকনোলজি সম্পন্ন স্টেডিয়াম এটি। শনিবার (১৫ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৫:৩০ মিনিটে মাঠে নামবে আর্জেন্টিনা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে আর্জেন্টিনার স্থানীয় টিভি চ্যানেল পাবলিক টিভি এবং ডি স্পোর্টস।

এদিকে, আসন্ন নারী বিশ্বকাপে জি গ্রুপে রয়েছে আর্জেন্টিনা, যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে ইতালি, সুইডেন এবং দক্ষিণ আফ্রিকা। গ্রুপ পর্বের তিনটি ম্যাচের দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে জুলাইয়ে। নিজেদের প্রথম ম্যাচে ২৪ জুলাই ইতালি নারী দলের বিপক্ষে লড়বে আর্জেন্টিনার মেয়েরা আর ২৭ জুলাই আর্জেন্টিনার প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। আর্জেন্টিনা গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে সুইডেনের বিপক্ষে লড়বে ২ আগস্ট।

You May Also Like