মাত্র পাওয়াঃ ভয়ংকর দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসি

20230715 181228

ইন্টার মিয়ামিতে লিওনেল মেসির নতুন শুরু এখন শুধু সময়ের অপেক্ষা। তবে নতুন শুরুর আগে ভয়ংকর এক দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন আর্জেন্টিনার এই ফুটবল তারকা।

ফ্লোরিডায় আজ ভোরে এক ট্রাফিক সিগন্যালের কাছে ঘটে এমন ঘটনা। সিগন্যালে লাল বাতি জ্বলছিল। তবু মেসির গাড়ি সেই সংকেত না মেনে সামনে এগিয়ে যায়। ফ্লোরিডার রাজ্য পুলিশের গাড়ি সঙ্গে সঙ্গে ধরে ফেলে আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের গাড়ি। সিগন্যাল অমান্য করলেও কোনো দুর্ঘটনা ঘটেনি। অন্য গাড়িগুলো সতর্ক হয়ে তাদের গতি কমিয়ে দেয়। এফসিবি আলবিসেলেস্তে তাদের টুইটার অ্যাকাউন্টে এই ভিডিও পোস্ট করে। তবে গাড়ি মেসি নিজে চালাচ্ছিলেন না অন্য কেউ, তা এখনো জানা যায়নি।

গত বুধবার মিয়ামিতে পৌঁছেছেন মেসি। এরপর ফ্লোরিডার ফোর্ট লডারডেলের এক সুপার মার্কেটে কেনাকাটা করতে দেখা গেছে আর্জেন্টাইন এই তারকা ফুটবলারকে। পরিবার নিয়েই তিনি কেনাকাটা করতে যান। ভক্তদের সঙ্গে ছবিও তোলেন আর্জেন্টিনার বিশ্বজয়ী এই ফুটবলার।

ইন্টার মিয়ামির সঙ্গে মেসির আনুষ্ঠানিক চুক্তির কাজও প্রায় হয়ে গেছে। আগামীকাল আর্জেন্টাইন তারকা ফুটবলারকে সবার সঙ্গে পরিচয় করানো হবে। সেদিন ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে ‘মেজর আনভেইলিং ইভেন্ট’ নামের এক আয়োজন করেছে মিয়ামি। পরিচয় পর্বের দিন বিনোদন, মাঠে বক্তব্য দেওয়ার ব্যবস্থার সঙ্গে আরও কিছু অনুষ্ঠানসূচি রেখেছে ক্লাবটি। মেসির সঙ্গে মিয়ামিতে নতুন আসা খেলোয়াড়দের পরিচয় করিয়ে দেবে এমএলএসের ক্লাবটি। আর এমএলএসে আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের অভিষেক হওয়ার কথা ২১ জুলাই। ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মিয়ামির প্রতিপক্ষ ক্রুজ আজুল।

You May Also Like