আইপিএলের টাকা দিয়ে অক্সিজেন কিনুন, মানুষদের জীবন বাঁচান : শোয়েব

ভারতে ভয়াবহ রূপ নিয়েছে করোনা সংক্রমণ। মৃত্যু বেড়ে গেছে অনেক। হাসপাতালে সিট নেই। সারা ভারতের বিভিন্ন হাসপাতালে অক্সিজেনের তীব্র সংকট চলছে। বহু মানুষকে প্রিয়জনের লাশ নিয়ে লাইন ধরে বসে থাকতে হচ্ছে। এমন পরিস্থিতের মাঝে ভারতের মাটিতেই চলছে আইপিএল।

ইতিমধ্যেই আইপিএলের ২০টি ম্যাচও অনুষ্ঠিত হয়েছে। করোনার যেমন পরিস্থিতি হোক, আইপিএল বন্ধ করবে না আয়োজকরা। এত কোটি কোটি রুপি খরচ করে এই মূহুর্তে আয়োজন করা কি উচিত বিসিসিআইয়ের। বরং সেই টাকা দিয়ে অক্সিজেন কিনে মানুষকে বাঁচাতে বললেন পাকিস্তানের সাবেক ক্রিকেটে শোয়েব আখতার।

নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, “ভারত এখন ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। তাদের এখন আইপিএল বন্ধ করে দেয়া উচিত কারণ দেশটি পুড়ছে। তাই এটি পিছিয়ে দেয়াই শ্রেয়। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) পিছিয়ে দেয়ায় আমি এটা বলছি না। আমি মনে করি, জুনে পিএসএলও হওয়া উচিত নয়।”

“আইপিএল এখন গুরুত্বপূর্ণ নয়। এটার পেছনে খরচ করা টাকাগুলো দিয়ে অক্সিজেন ট্যাংক কিনুন। যা কিনে মরতে বসা মানুষগুলোকে বাঁচাতে পারবে। আমাদের এখন ক্রিকেটীয় বিনোদন প্রয়োজন নেই। আমাদের ভারত ও পাকিস্তানে মানুষের জীবন বাঁচাতে হবে। এখন মানুষের প্রতিপন্ন হওয়ার মুখে।”– যোগ করেন তিনি।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment