জমে উঠেছে আইপিএল। দেখে নিন আইপিএলের এবারের আসরের সর্বশেষ পয়েন্ট টেবিল

জমে উঠেছে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ইতিমধ্যেই আইপিএলের পাঁচটি করে ম্যাচ খেলে ফেলেছে প্রতিটি দল। এর মধ্যে সবচেয়ে বেশি ম্যাচে জয়লাভ করেছে চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

পাঁচ ম্যাচের মধ্যে চারটি করে ম্যাচে জয়লাভ করেছে এই তিন দল। তাই পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে এই তিন দল। প্রথমে রয়েছে মহেন্দ্র সিংর ধোনির চেন্নাই সুপার কিংস দ্বিতীয় স্থানে রয়েছে রিশাব পান্তের দিল্লি ক্যাপিটালস এবং তৃতীয় স্থানে রয়েছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরু।

এরপর দুটি করে ম্যাচে জয়লাভ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স, পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়েলস। চতুর্থ স্থানে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। পঞ্চম স্থানে রয়েছে পাঞ্জাব কিংস এবং ষষ্ঠ স্থানে রয়েছে মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়েলস।

তবে এবারের আইপিএল মোটেও ভালো যাচ্ছে না সানরাইজার্স হায়দ্রাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের। টুর্ণামেন্টে এখন পর্যন্ত একটি করে ম্যাচে জয়লাভ করেছে এই দুই দল। সপ্তম স্থানে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং সবার শেষে অষ্টম স্থানে রয়েছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment