ব্রেকিং নিউজঃ পিএসজি ছেড়ে নতুন যে ক্লাবে যোগ দিলেন নেইমার

Neymar New Club

লিওনেল মেসির জন্য রীতিমতো টাকার বস্তা নিয়ে প্রস্তুত ছিল সৌদি আরবের ক্লাব আল হিলাল। তবে তাদের হতাশ করে আমেরিকান ক্লাবে যোগ দেয়ার ঘোষণা দেন মেসি। এরপরই মেসির সদ্য সাবেক হওয়া সতীর্থ নেইমারের দিকে নজর দিলো সৌদি প্রো লিগের ক্লাবটি।

কাতার ও সৌদি আরবের বরাত দিয়ে মার্কিন ম্যাগাজিন ফোর্বস জানিয়েছে, আগামী সপ্তাহে আল হিলালের সঙ্গে চুক্তি করবে নেইমার।

শনিবার (২৪) ফোর্বস তাদের প্রতিবেদনে বলে, আল-হিলাল এমন একজন বিশ্বখ্যাত তারকার সঙ্গে চুক্তি করতে যাচ্ছে, যা ‘টক অব দ্য ওয়ার্ল্ডে’ পরিণত হবে। সৌদি আরবের বিখ্যাত সংবাদিক আহমেদ আল আজলান এমনটিই মনে করছেন। বিষয়টি নিয়ে টুইটারে একটি পোস্টও দিয়েছেন তিনি।

শনিবার প্যান আরব চ্যানেল এমবিসি-১-এর এক অনুষ্ঠানে আজলান বলেন, তার কাছে তথ্য আছে আল হিলাল আগামী সপ্তাহে এমন একজন খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করাতে যাচ্ছে, যা এই মৌসুমের সেরা ঘটনা হবে, বিশ্বকে নাড়িয়ে দেবে। সঙ্গে এ-ও যোগ করেন যে ওই খেলোয়াড়ের দেশের নাম বললেই সবাই চিনে যাবে।

এছাড়া, কাতারভিত্তিক বিইএন স্পোর্টসের সাংবাদিক খালেদ ওয়ালিদও টুইট করে একই খবর জানান। তিনি টুইটে জানিয়েছেন, আল হিলাল যে খেলোয়াড়টিকে সই করাতে যাচ্ছে, তাকে দলে নিতে আগ্রহ দেখিয়েছে বার্সেলোনা। ওয়ালিদ ও আজলানের টুইট ও টক শোর মন্তব্য নিয়েই প্রতিবেদন প্রকাশ করে ফোর্বস। যেখানে নাম না প্রকাশ করা খেলোয়াড়টি ব্রাজিল তারকা নেইমার বলে ধারণা করা হচ্ছে বলে উল্লেখ করা হয়।

সৌদি আরবের ক্লাব পরিকল্পনা নিয়ে আজলানের বরাত দিয়ে ফোর্বস জানায়, সৌদি আরবের সরকারি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড (পিআইএফ) আল-নাসর, আল-হিলাল, আল-ইত্তিহাদ ও আল-আহলির দায়িত্ব নিয়েছে। যেখানে প্রতি ক্লাবে তিনজন জনপ্রিয় খেলোয়াড়কে ভেড়ানোর কথা রয়েছে।

পিআইএফের নেয়া দায়িত্ব ইতোমধ্যে বাস্তবেও রূপ নিতে শুরু করেছে। আল-নাসরে রোনালদো, আল-ইত্তিহাদে করিম বেনজেমা ও এনগোলো কন্তে যোগ দিয়েছেন। এখনও দেশটির বিভিন্ন ক্লাবে অনেক তারকা খেলোয়াড়ের যোগ দেয়ার বার্তা পাওয়া যাচ্ছে। ধারণা করা হচ্ছে, মেসিকে নিতে ব্যর্থ হলেও নেইমারকে ভিড়িয়ে সেই বার্তা আরও শক্তিশালী করতে প্রস্তুত সৌদি আরব।

You May Also Like