visit khelaprotidin.com 17

কাবার মেঝে পরিষ্কার করে প্রশংসায় ভাসছেন মোহাম্মদ রিজওয়ান

পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান পবিত্র কাবা শরিফের মেঝে নিজ হাতে পরিষ্কার করেছেন। এমন একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল টপিকে পরিণত হয়েছে।

বিষয়টি নিয়ে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন রিজওয়ান। গতকাল শুক্রবার ২৩ জুন রাতে স্পোর্টস সাংবাদিক কাদির খাজা টুইটারে একটি ভিডিও পোস্ট করেন।

এর আগে আরও অনেকে ওই একই ভিডিও বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে, নিজ হাতে মেঝে পরিষ্কার করছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান।

টুইট বার্তায় কাদির খাজা লিখেছেন, ‘হজ পালনের জন্য মক্কায় রয়েছেন জাতীয় দলের খেলোয়াড় মোহাম্মদ রিজওয়ান। ভিডিওতে রিজওয়ানকে কাবা ঘরের মেঝে পরিষ্কার করতে দেখা যাচ্ছে।’

পাকিস্তানের জিও সুপার টিভি এক সংবাদে বলেছে, রিজওয়ান এই প্রথম এমন প্রশংসনীয় কাজ করছেন, তেমনটি নয়। এর আগেও অসংখ্যবার মন কেড়ে নেয়ার মতো এমন কাজ তিনি করেছেন। এবার তিনি হজ পালনের সময়ে শুক্রবার মক্কার মসজিদ আল-হারামের মেঝে পরিষ্কার করেছেন।

এবার হজ পালনের জন্য রিজওয়ানের সঙ্গে আরও রয়েছেন ক্রিকেটার বাবর আজম, ফখর জামান, ইফতিখার আহমেদ ও ফাহিম আশরাফ। এর আগে পবিত্র কাবা তাওয়াফের সময়ে রিজওয়ান ও বাবর আজমের একটি ভিডিও ভাইরাল হয়েছিল।