রেকর্ড গড়া জয়ের দিনে চরম দুসংবাদ টাইগার শিবিরে

Papon vs Shakib

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেট ছাড়াও রাজনীতি ও অন্যান্য বিষয়ে ব্যস্ত থাকেন তিনি। ব্যক্তিগত কারণে বিসিবি পদ থেকে সরে যাওয়ার আভাস দিয়েছেন এই ক্রিকেট সংগঠক।

আফগানিস্তানের বিপক্ষে টেস্টে রেকর্ড গড়ে জয়ের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি প্রধান বলেন, ‘আমি ফার্মাসিউটিকালের সঙ্গে জড়িত। এর বাইরে রাজনীতি আছে, যেটা আমার পারিবারিক ঐতিহ্য।

আমার বাবা করতেন, আপনারা সবাই জানেন। আমিও করছি ও করবো। এর বাইরেও আরও ২০ টা অন্তত জায়গা আছে আমাকে – যেখানে আমার সময় দিতে হয়।

কিন্তু, ক্রিকেট আমার সবটুকু সময় নিয়ে নিচ্ছে। আজকেও আমার খুবই জরুরী একটা মিটিং ছিল। কত জরুরী, সেটা বলে বোঝাতে পারবো না। কিন্তু, আমি বলেছি খেলার মধ্যে আমি কোনো ভাবেই মিটিংয়ে থাকতে পারব না। খেলা বাদ দিয়ে আমার পক্ষে মিটিংয়ে থাকা সম্ভব না।’

বিসিবি ছাড়ার আভাস দিয়ে তিনি আরও বলেন, ‘ক্রিকেটটা আমার এখন অনেক সময় নিয়ে নিচ্ছে। আর এজন্যই আমি মনে করি এখন আমার সরে যাওয়ার সময় হয়েছে এখান থেকে।

যত তাড়াতাড়ি সম্ভব এখান থেকে আমার যাওয়া দরকার এখন। অন্য যেসব জায়গায় সময় দিতে পারছি না, সেটাও আমার দায়িত্ব। আর ক্রিকেটকে তো সময় দিলামই।’

You May Also Like