অলিম্পিক দলে নেইমারকে চায় ব্রাজিল কোচ

অলিম্পিক টুর্নামেন্টে সাধারণ ২৩ বছর কিংবা তার কম বয়সী প্লেয়াররা অংশ নিতে পারে। তবে তার বেশি বয়সী ৩ জন প্লেয়ার নেয়ার সুযোগ থাকে। সেই তিনজনের মধ্যে নেইমারকে চায় ব্রাজিল অলিম্পিক দলের কোচ আন্দ্রে জারদিন।

গত বছরই অলিম্পিক টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে সেটা হয়ে উঠেনি। তবে চলতি বছর সেই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
২০১৬ সালে অর্থাৎ অলিম্পিকের সর্বশেষ আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ব্রাজিল। সেবার ব্রাজিল অলিম্পিক দলের সঙ্গী ছিল নেইমার। এবারও এই সৈনিককে চায় ব্রাজিল কোচ।

Advertisements
Advertisements

তিনি বলেন, “কোন সন্দেহ ছাড়াই আমি তাকে চাই। আমরা চাই যতটা সম্ভব শক্তিশালী দল নিয়ে অলিম্পিকে যেতে। নেইমার বর্তমানে ব্রাজিলের প্লেয়ারদের মধ্যে সেরা যে কিনা বড় একটি ক্লাবে খেলে।
“সম্ভবত সে তার ক্যারিয়ারের সেরা ছন্দে আছে। তার থাকা মানে আমাদের দলে অবশ্যই বাড়তি কিছু যুক্ত হওয়া। যদিও আমরা জানি যে পরিস্থিতি এখন কঠিন।”

তবে ব্রাজিল কোচ চাইলেও ব্রাজিল ফুটবল ফেডারেশন, পিএসজি এবং নেইমার প্রত্যেকেই যদি রাজি হয় তবেই হয়তো নেইমারকে দেখা যেতে পারে অলিম্পিকে। কেননা এই বছর কোপা আমেরিকাও রয়েছে। তাই নেইমারকে হয়তো দুটি টুর্নামেন্টের মধ্যে একটি বেছে নিতে হবে।

Related Post