আইপিএলে উইকেট সংগ্রহের তালিকায় সেরা পাঁচের মধ্যে থাকবেন মুস্তাফিজুর রহমান : অজিত আগারকার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এবারের আসরে দুর্দান্ত বোলিং করছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। আইপিএলের এবারের আসরে রাজস্থান রয়েলসের হয়ে খেলছেন বাংলাদেশের সেরা এই ফাস্ট বোলার। এখন পর্যন্ত রাজস্থান রয়েলসের হয়ে পাঁচ ম্যাচের মধ্যে চার উইকেট নিয়েছেন তিনি।

তবে উইকেট কম পেলেও পাঁচ ম্যাচের মধ্যে অনেকগুলো সুযোগ হাতছাড়া হয়েছে মোস্তাফিজুর রহমানের। গতকালকে কলকাতার বিপক্ষে ম্যাচেও দুটি সহজ সুযোগ হাতছাড়া করেছে ফিল্ডাররা। শুধু তাই নয় পুরো টুর্ণামেন্টে জুড়ে বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া হয়েছে মুস্তাফিজের।

তবে এখনো সামনে অনেক সুযোগ রয়েছে মুস্তাফিজের। আজ সেটি যদি কাজে লাগাতে পারে তাহলে আইপিএলের এবারের আসরে উইকেট সংগ্রহের তালিকায় সেরা পাঁচের মধ্যে থাকবেন মুস্তাফিজুর রহমান এমনটাই আশা প্রকাশ করেছেন ভারতের সাবেক ফাস্ট বোলার অজিত আগারকার।

আইপিএলের এবারের আসরে মোস্তাফিজুর রহমানের বোলিং দারুন মনে ধরেছে তার। বিশেষ করে মুস্তাফিজুর রহমানের কার্টার এবং স্লোয়ার খুবই কাজে দিয়েছে রাজস্থান রয়েলসের। মুস্তাফিজের বোলিংয়ের দারুণ প্রশংসা করে অজিত আগারকার বলেন,

“কলকাতায় বিপক্ষে রাজস্থান রয়েলসের বোলাররা অসাধারণ বোলিং করেছে। শুরু থেকে ব্যাটসম্যানদের ওপর চাপ সৃষ্টি করতে পেরেছে ফাস্ট বোলাররা। আপনি যদি দেখেন তাদের দলে বোলিং বিভাগে সবাই ফাস্ট বোলার। মোস্তাফিজ অসাধারণ বোলিং করেছে। শুধু কলকাতার বিপক্ষে নয় আগে কয়েকটি ম্যাচেও দুর্দান্ত বোলিং করেছে সে। তার করা স্লোয়ার আমার কাছে অসাধারণ লাগে। আমার মনে হয় এবারের আসরে উইকেট সংগ্রহের তালিকায় সেরাদের তালিকায় থাকবেন মোস্তাফিজুর রহমান”।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment