InCollage 20230527 211310987

বিয়ের আগেই সন্তানের বাবা যেসব আর্জেন্টাইন তারকা!

কাতার বিশ্বকাপের পরে আর্জেন্টাইন খেলোয়াড়দের নিয়ে জল্পনা-কল্পনার কমতি নেই। তাদের পেশাগত জীবন থেকে পারিবারিক জীবন নিয়ে ভক্তদের আগ্রহের সীমা থাকে তুঙ্গে। এবার জেনে নেয়া যাক বিশ্বকাপজয়ী তারকাদের কারা বিয়ের আগেই বাবা হয়েছেন।

বিশ্বের অনেক দেশে বিয়ের আগে সন্তান নেয়ায় আইনগত কোনো বাধা নেই। ফলে অনেক বড় তারকারা বিয়ের আগেই সন্তান নিয়ে থাকেন। এর ব্যতিক্রম ঘটেনি আর্জেন্টিনার ক্ষেত্রেও। লিওনেল মেসি থেকে শুরু করে জতীয় দলের অনেকেই বিয়ের আগে বাবা হয়েছেন। এমন পাঁচ আর্জেন্টাইন তারকা সম্পর্কে জেনে নেয়া যাক।

লিওনেল মেসি

সবার আগে মেসির নামটিই চলে আসে। ৩৬ বছর পরে আর্জেন্টিনাকে তৃতীয় শিরোপার ছোঁয়ার সুযোগ করে দিয়ে মহানায়কের আসনে বসেছেন মেসি। বিশ্বকাপজয়ী এই তারকা তিন সন্তানের বাবা। তার স্ত্রীর নাম আন্তনেলা রোকুজ্জো। তাদের বিয়ে হয় ২০১৭ সালে। কিন্তু তার আগেই মেসি-রোকুজ্জোর ঘরে আসে থিয়াগো এবং মাতেও নামে দুই সন্তান। বিয়ের পরে ২০১৮ সালে জন্ম হয় তৃতীয় সন্তান সিরোর।

এনজো ফার্নান্দেজ

বিশ্বকাপে ২২ বছর বয়সী এনজো ফার্নান্দেজের সন্তান অলিভিয়া ফার্নান্দেজকে দেখে সকলে অবাক হয়েছিলেন। এনজো ২০১৯ সাল থেকে ভ্যালেন্টিনা সার্ভান্তেসের সঙ্গে থাকছেন। এখনও তারা বিয়ে করেননি। ২০২০ সালে তাদের সন্তান অলিভিয়ার জন্ম হয়।

লিয়ান্দ্রো পারেদেস

২০১৩ সালে লিয়ান্দ্রো পারেদেসের প্রথম সন্তান ভিক্টোরিয়া পারেদেসের এবং ২০১৬ সালে দ্বিতীয় সন্তান জিওভানি পারেদেসের জন্ম হয়। এরপরে বান্ধবী ক্যামিলা গ্যালান্তেকে ২০১৭ সালে বিয়ে করেন লিয়ান্দ্রো।

রদ্রিগো ডি পল

ক্যামিলা হোমস। আর্জেন্টাইন মিডফিল্ডার রদ্রিগো ডি পলের বান্ধবী ছিলেন। ক্যামিলা থাকাকালীন ফ্রান্সেসকা এবং বাউটিস্তা নামে দুই সন্তানের বাবা হন ডি পল। এরপরে সন্তানদের দায়িত্ব নিজের হাতে তুলে নেন আর্জেন্টাইন তারকা। ডি পলের বর্তমান বান্ধবীর নাম টিনি স্টোসেল।

মার্কোস অ্যাকুনা

তিন সন্তানের বাবা আর্জেন্টাইন ফরোয়ার্ড মার্কোস অ্যাকুনা। তার বান্ধবীর নাম জুলিয়া সিলভা। সিলভা-আকুনিয়া বিয়ে করেন ২০১৬ সালে। তার আগে ২০১৪ সালে মোরা আকুনিয়া নামে তাদের প্রথম সন্তানের জন্ম হয়। ২০১৬ সালে দ্বিতীয় সন্তান বেঞ্জামিন আকুনিয়া ও ২০২২ সালে তৃতীয় সন্তান মার্টিনা আকুনিয়ার জন্ম হয়।