Hsys

গোল করলেন জুলিয়ান আলভারেজ, লাল কার্ড দেখলেন ভিনিসিয়াস

গোল করলেন জুলিয়ান আলভারেজ। ম্যান সিটির শিরোপা উৎসব। কিন্তু লাল কার্ড দেখলেন ভিনিসিয়াস। রিয়ালের হার : কেউ দেখলেন লাল কার্ড, আর কেউ গোল করে দলকে এনে দিলেন কাঙ্ক্ষিত জয়। ব্রাজিল আর্জেন্টিনার ফুটবলারদের মাঝে প্রতিদ্বন্দ্বিতা চিরদিনের। লতিন তুই ফুটবল পরাশ শক্তির অসংখ্য ফুটবলার খেলে থাকেন ইউরোপীয় ফুটবলে। সেখানে চলে তাদের প্রতিদ্বন্দ্বিতা তেমনি চলছে জুলিয়ান আলভারেজ ও ভিনিসিয়াস জুনিয়রের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা।

পুরো মৌসুম জুড়ে দারুন পারফর্ম করার পর ভিনিসিয়াস জুনিয়র সব শেষ ম্যাচে ভালো পারফর্ম করতে পারেনি। ম্যানসিটির বিপক্ষে তার দল রিয়াল মাদ্রিদের হারের পর এবার লা লিগার ম্যাচেও পরাজিত হয়েছে তারা। লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে পরাজিত হয়েছে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে গোল তো করতে পারেনি, উল্টো ম্যাচের শেষ মুহূর্তে লাল কার্ড দেখেছেন ভিনিসিয়াস জুনিয়র।

অন্যদিকে দুর্দান্ত গোলে জুলিয়ান আলভারেজ ম্যানচেস্টার সিটিকে এনে দিয়েছেন কাঙ্খিত জয়। ম্যান সিটির আরো একটি ম্যাচ, আরো একবার জুলিয়ান আলভারেজের জ্বলে উঠা। আর্জেন্টাইন এই তরুণের গোলে এবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ম্যানচেস্টার সিটি পরাচিত করেছে চেলসিকে।

তিন ম্যাচ হাতে রেখেই, প্রিমিয়ার লীগের এবারের আসরের শিরোপা জিতেছে ম্যানচেস্টার সিটি। বিপক্ষে এই ম্যাচটি সিটির জন্য নিয়ম রক্ষার ম্যাচে পরিণত হয়েছিল। তবে এই ম্যাচেও প্রতিপক্ষকে ছাড় দেয়নি মেন সিটি। নিজেদের মাঠে আধিপত্য বিস্তার করে জয় তুলে নিয়েছে তারা।

চেলসের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে এদিন ১-০ গোলে জিতেছে ম্যানসিটি। সিটির একমাত্র গোলটি করেছেন দলটির তরুণ আর্জেন্টাইন তারকা জুলিয়ান আলভারেজ । ম্যাচের প্রথমারদের ১২ তম মিনিটেই জালের দেখা পেয়েছেন তরুণে এই আর্জেন্টাইন।

এর আগে চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালে রিয়ালের বিপক্ষে ম্যান সিটির দুর্দান্ত জয়ে শেষ মুহূর্তে গোল করেছিলেন আলভারেজ। এবার টানা দ্বিতীয় ম্যাচে। গোলের দেখা পেয়েছেন তরুণী এই আর্জেন্টাইন।