Lk

আবারো দেশ ছাড়লেন লিটন, এবার ভালো করতে পারবে তো?

দুই বহরে বাংলাদেশ দলের ক্রিকেটার এবং কোচিং স্টাফরা আগেই পৌঁছেছেন ইংল্যান্ডে। প্রথম বহর সোমবার রাতে পৌঁছানোর পর মঙ্গলবার দ্বিতীয় বহরের ক্রিকেটাররাও লন্ডনে পৌঁছেছেন।

বাংলাদেশ সময় দুপুর ১২টা ৩০ মিনিটে লন্ডনে পা রাখেন দ্বিতীয় বহরের ক্রিকেটাররা। তবে দুই বহরের সঙ্গে যাননি লিটন দাস। তবে মঙ্গলবার দিবাগত রাতে লন্ডনের উদ্দেশে ঢাকা ছেড়েছেন তারকা এ ব্যাটার।

রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছেন লিটন। নিজের ভেরিফায়েড ফেসবুক পোস্টে ছবি শেয়ার করে ক্যাপশনে লিটন লিখেছেন, ‘ইংল্যান্ডে যাচ্ছি, আমাকে আপনার প্রার্থনায় রাখবেন।’

এদিকে পেসার মুস্তাফিজুর রহমান কবে যাচ্ছেন ইংল্যান্ডে? এ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। বাঁহাতি এ পেসার এখন অবস্থান করছেন ভারতে। সেখানে আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন কাটার মাস্টার। তবে ভারত থেকে ইংল্যান্ড নয়, ফিরবেন আবার ঢাকায়। দেশে ফিরে ৪ মে সকাল ১০টা ৪০ মিনিটের ফ্লাইটে লন্ডনে যাবেন ফিজ।

মূল সিরিজে মাঠে নামার আগে চেমসফোর্ডে আগামী ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এরপর ৯, ১২ ও ১৪ মে আয়ারল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের সিরিজ খেলবে তামিম ইকবালের দল।