কলকাতার জয়ের দিন বিশাল দুঃসংবাদ পেলেন রয়

Roy Kkr

আইপিএলে ১৬ তম আসরে গতকাল ২৬ এপ্রিল আরসিবির বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন জেসন রয়। বাংলাদেশ দলের অধিনায়ক ও তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের বদলে এই ইংলিশ ওপেনার জেসন রয়কে দলে ভেড়ায় কলকাতা ফ্রাঞ্চাইজি। ব্যাট হাতে দারুণ পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছেন বিধ্বংসী এই ব্যাটার।

গতকাল বুধবার (২৬ এপ্রিল) রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নেমেছিল কেকেআর। দুর্দান্ত ব্যাটিং করে দলের জয়ের ম্যাচে ফিফটি হাঁকিয়েছেন এই ইংলিশ ব্যাটার। তবুও জরিমানা গুনতে হল এই ইংলিশ ওপেনারকে।

আরও পড়ুন >> একনজরে দেখেনিন লিটনের কি আইপিএল মিশন শেষ!

আইপিএল কতৃপক্ষ এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে। আইপিএলের কোড অব কন্ডাক্টের ২.২ ধারা ভঙ্গের দায়ে রয়কে অভিযুক্ত করা হয়েছে রয়। তিনি দোষ স্বীকার করে নেওয়ায় আনুষ্ঠানিক কোনো শুনানির প্রয়োজন পড়েনি।

বিবৃতিতে আইপিএল কতৃপক্ষ জানিয়েছে, ‘কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার জেসন রয়কে কোড অব কন্ডাক্ট ভঙ্গ করার দায়ে ম্যাচ ফির ১০ শতাংশ অর্থ জরিমানা করা হল। রয় ২.২ ধারার লেভেল-১ এ আনা অভিযোগ স্বীকার করে নিয়েছেন।

আরও পড়ুন >> যে কারনে রোহিতকে আইপিএল খেলা বাদ দিতে বললেন গাভাস্কার

এই ম্যাচে টস হেরে আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ২০০ রান করেছিল কলকাতা। যেখানে ওপেনিংয়ে নেমে ২৯ বলে ৫৬ করেন রয়। জবাবে নির্ধারিত ২০ ওভার ৮ উইকেটে ১৭৯ রানের বেশি করতে পারেনি বিরাট কোহলির দল। ফলে ২১ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে কলকাতা।

You May Also Like