কঠোর পরিশ্রমের ফল পেয়েছে শান্ত : প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো

বারবার আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাট হাতে ব্যর্থ হবার পরেও নাজমুল হোসেন শান্ত উপর আস্থা রেখেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। মূলত বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো চাওতেই তিন ফরম্যাটেই খেলছেন নাজমুল হাসান শান্ত।

তবে অবশেষে প্রধান কোচের আস্থার প্রতিদান দিয়েছেন নাজমুল হোসেন শান্ত। শাকিব আল হাসান এর পরিবর্তে তিন নম্বর ব্যাটিং পজিশন এ সুযোগকে ব্যাট হাতে জ্বলে উঠেছেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে আজ ১৬৩ রানের ঝলমলে এক ইনিংস খেলেছেন নাজমুল হোসেন শান্ত।

কঠোর পরিশ্রমের পুরস্কার পেয়েছেন শান্ত আজ ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে এসে এমনটাই জানিয়েছেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। নাজমুল হোসেন শান্ত ব্যাটিংয়ে দারুণ খুশি হয়েছেন তিনি। আজ ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো বলেন,

“আমি মনে করি শান্ত কিভাবে এই ইনিংসটি খেললো এ নিয়ে অনেক আলোচনার সুযোগ আছে। মূলতঃ অনেক ধৈয্য, লোভনীয় অনেক বল ছেড়ে দেয়া, নির্দিষ্ট স্কোরিং এরিয়ায় রান করে যাওয়া। সব মিলিয়ে দুর্দান্ত একটি ইনিংস খেলেছে শান্ত। আমি সত্যিই তার ওপর অনেক খুশি। গত কয়েক মাস ধরে কঠোর সংগ্রাম করে যাচ্ছে শান্ত। তারই পুরস্কার পেলো সে এই ইনিংসে।”

সংশ্লিষ্ট খবর

Leave a Comment