images 2023 04 09T192442.965

৪ ওভারে ৪৪ রান, মুস্তাফিজকে নিয়ে দিলো বড় আপডেট দিল্লি

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য বিমান ভাড়া করে মুস্তাফিজকে উড়িয়ে নিয়ে যায় দিল্লি ক্যাপিটালস। তড়িঘড়ি করে দলের সঙ্গে যোগ দিলেও এখনও মাঠে নামতে পারেননি বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান।

রাজস্থান রয়্যালসের বিপক্ষেও সেরা একাদশ ও ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকাতেও জায়গা পাননি মুস্তাফিজ। বাংলাদেশি এই পেসারকে ছাড়ায় খেলতে নেমে রাজস্থানের কাছে পাত্তাই পায়নি দিল্লি। রাজস্থানের কাছে ৫৭ রানে হেরেছে তারা।

পরপর তিন ম্যাচ হেরে বেশ হতাশ হয়েছেন দিল্লীর প্রধান কোচ রিকি পন্টিং। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে জানিয়েছেন দলের বর্তমান পরিস্থির কথা। তিনি এটাও জানিয়েছেন যে তারা টুরনামেন্টে টিকে থাকার লড়াই থেকে অনেক দূরে সরে গেছেন।

তিনি বলেন, “এখন আমরা অনেক দূরে আছি কিন্তু আমি এখনো জানিনা যে কেনো। আমি খেলোয়ারদের অনুশীলনে কোনো কমতি দেখছি না, তারা খুবই ভাল কাজ করছে। কিন্তু মাঠে তার কোনো ফলাফল আসছে না। এখানে যদি আমার কিছু করার থাকতো তাহলে আমি অবশ্যই করতাম।”

পটিং স্বীকার করলেন যে একাদশের কম্বিনেশন এখনো তারা ঠিক করতে পারেনি। তিনি বলেন, “আমাদের একাদশ নিয়ে আরও ভাবতে হবে কারণ এখন পর্যন্ত যে একাদশ নিয়ে খেলেছি তা কাজ করেনি।”

নরকিয়া আজকের ম্যাচে ৪ ওভারে দিয়েছে ৪৪ রান। এমন বোলিংয়ের পর পন্টিং বলেন, “প্রথম দুই ওভারে ৩২ রান হয়ে গেলে সেখান থেকে ম্যাচে ফিরে আসাটা অনেক কঠিন। আমরা বোলিংয়ে প্রথম দুই ওভার আর ব্যাটিংয়ের সময় প্রথম এক ওভারেই ম্যাচ থেকে ছিটকে গিয়েছি।”

তিনি আরও বলেন যে, “আমরা প্রতি ম্যাচেই একাদশে পরিবর্তন করেছি এবং আজও তিনটি পরিবর্তন ছিল। খলিল হ্যামিস্ট্রংয়ের ইঞ্জুরিতে পরেছে আর মিচেল মার্শ বিয়ের জন্য অস্ট্রেলিয়া ফিরে গিয়েছে।”

পন্টিংয়ের কথায় স্পষ্ট বুঝা যাচ্ছে সামনের ম্যাচ বোলিং ও ব্যাটিং দুই বিভাগেই পরিবর্তন আসবে। নরকিয়ার পরিবর্তে মুস্তাফিজের একাদশে আসা টা এখন সময়ের দাবি।