images 2023 04 09T154035.945

মাত্র পাওয়াঃ লিটনকে নিয়ে নতুন বার্তা দিলেন কলকাতা নাইট রাইডার্স

কলকাতায় দলের সঙ্গে যোগ দেবেন লিটন দাস। জানিয়ে দিল কলকাতা নাইট রাইডার্স। আমদাবাদের বিরুদ্ধে ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। তিনি কলকাতায় থাকবেন। দল এসে তাঁর তাঁর সঙ্গে যোগ দেবেন।

কলকাতায় দলের সঙ্গে রবিবার যোগ দেবেন লিটন দাস। জানিয়ে দিল কলকাতা নাইট রাইডার্স। আমদাবাদের বিরুদ্ধে ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। তিনি কলকাতায় থাকবেন। দল এসে তাঁর তাঁর সঙ্গে যোগ দেবেন।

নাইট রাইডার্সের তরফে জানানো হয়েছে যে, ঢাকা থেকে সোজা কলকাতায় আসবেন লিটন। দল এই মুহূর্তে আমদাবাদে রয়েছে। সেখানে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে কেকেআরের।

সেই ম্যাচ খেলে কলকাতায় ফিরবে কেকেআর। তখন দলের সঙ্গে যোগ দেবেন লিটন। কলকাতার তরফে জানানো হয়েছে যে, তাদের পরের ম্যাচ থেকে লিটনকে খেলাতেও পারবে। রবিবারের পর কলকাতার পরবর্তী ম্যাচ ১৪ এপ্রিল। হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতাতেই হবে সেই ম্যাচ।

৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলছিল বাংলাদেশ। ৭ এপ্রিল শেষ হয় সেই ম্যাচ। এর পরেই বাংলাদেশের উইকেটরক্ষক কলকাতায় আসবেন বলে জানা গিয়েছিল।

যদিও বাংলাদেশের একটি ক্রিকেট ওয়েবসাইট দাবি করে যে, ১০ এপ্রিল ঢাকা প্রিমিয়ার লিগে খেলে আইপিএল খেলতে আসবেন লিটন। কেকেআর জানিয়ে দেয় যে তার আগেই কলকাতা আসবেন তিনি।

শাকিব আল হাসান এবং লিটনকে নিলামে কিনতে ২ কোটি টাকা খরচ করেছিল কেকেআর। শাকিব যদিও আইপিএলে আসতে পারেননি। তাঁর বদলে জেসন রয়কে দলে নেয় কলকাতা। লিটন আসবেন।

যদিও মে মাসে আয়ারল্যান্ডে খেলতে যাবে বাংলাদেশ। সেই ম্যাচ খেলতে চলে যাবেন লিটনও। শাকিব এবং লিটনকে আইপিএলের শুরু থেকে কলকাতা না পেলেও দিল্লি ক্যাপিটালসে শুরু থেকেই রয়েছেন মুস্তাফিজুর রহমান। যদিও তাঁকে এখনও কোনও ম্যাচে খেলানো হয়নি।