InCollage 20230408 150055692

আম্পায়ারের সিদ্ধান্তে নাখোশ মিরাজ, ‘বিচার দিলেন’ সাকিবকে

জাতীয় দলের ব্যস্ততা শেষেও বিরতি নেই বাংলাদেশের ক্রিকেটারদের। তারা নেমে পড়েছেন চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে। আজ (৮ এপ্রিল) মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে সিটি ক্লাবের বিপক্ষের ম্যাচে নেমেছেন সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজরা। তবে এদিন ব্যাটে আউট হওয়ার পর মিরাজ অসন্তুষ্টি নিয়ে ফিরেছেন। পরে আম্পায়ারের সেই সিদ্ধান্ত নিয়ে ‘বিচার দেন’ সাকিব আল হাসানকে।

তবে এটি আনুষ্ঠানিক কোনো অভিযোগ নয়, তিনি মূলত সাকিবকে আউট হওয়ার ভিডিও দেখান। যেখানে মিরাজ লেগ বিফোরের ফাঁদে পড়ার বলটি টার্ন করে লেগ স্টাম্পের পাশ দিয়ে চলে যেতে দেখা যায়।

এদিন ৮ বলে ৬ রান করে বিদায় নেন টাইগার অলরাউন্ডার মিরাজ। এরপরই তাকে হতাশ হয়ে ফিরতে দেখা যায়। হতাশ হওয়ার বেশ কারণও রয়েছে অবশ্য। সিটি ক্লাবের বোলার আসিফের করা সেই বল পিচে পড়ে টার্ন করে লেগ স্টাম্পের পাশ দিয়ে চলে যেতে দেখা যায়। যার কারণে আম্পায়ারের এমন সিদ্ধান্ত মানতে পারেননি মিরাজ।

মাঠ থেকে বের হয়ে থার্ড আম্পায়ারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন মিরাজ। এরপর মোবাইল ফোনে ভিডিও নিয়ে মিরাজ সেটি সাকিবকে দেখাতে যান। এরপর অবশ্য ডাক আউটে বেশ হতাশ হয়েই বসে থাকেন মিরাজ। তবে মিরাজ রান না পেলেও তার দল মোহামেডান এদিন পাহাড়সম রান সংগ্রহ করেছে।