মাত্র পাওয়াঃ আইপিলের আগে ‘টাইগার’ সাকিবকে বিশেষ বার্তা দিল কলকাতা!

Bvfd

তাসকিন আহমেদ নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘এই দিনে একজন কিংবদন্তির জন্ম হয়েছিল।’ বাংলাদেশের ক্রিকেটে তিনি কিংবদন্তিই। আজ ২৪ মার্চ, সাকিব আল হাসানের জন্মদিন। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই তাসকিনের ওই পোস্ট।

সাকিবের জন্মদিনে শুভেচ্ছাবার্তা দিয়েছে তাঁর আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সও (কেকেআর)। এক মৌসুম বিরতি দিয়ে আবারও আইপিএলে ফিরছেন সাকিব। কলকাতার ‘ঘরের ছেলে’ হয়ে ওঠা সাকিবকে কেকেআর নিজেদের ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বাংলায় লিখেছে—‘শুভ জন্মদিন সাকিব! দারুণ একটা দিন কাটুক।’ কলকাতার ফেসবুক পেজে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে তাঁর দারুণ একটি ছবিও যোগ করে দেওয়া হয়েছে।

ছবিটা অবশ্য কিছুটা কাল্পনিকই। সাকিব কলকাতার জার্সিতে একটি চেয়ারে বসে আছেন, তাঁর পাশেই পায়ের কাছে বসে আছে একটি বেঙ্গল টাইগার। পরে নিজেদের ফেসবুক পেজে আরও দুটি ভিডিও পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। এই দুটি ভিডিওর একটিতে আছে দলটির হয়ে সাকিবের বিভিন্ন মুহূর্তের দৃশ্য। পোস্টটিতে তারা লিখেছে, ‘আমাদের বার্থ–ডে বয়ের বছরগুলো।’ আরেকটি ভিডিওতে আছে কলকাতা দলের এক সতীর্থের সঙ্গে সাকিবের কেক খাওয়ার প্রতিযোগিতার দৃশ্য আছে।

গত ডিসেম্বরে নিলামে সাকিবকে তাঁর ভিত্তিমূল্য ১ কোটি ৫০ লাখ রুপিতে কিনে নেয় কলকাতা। তাঁকে কলকাতা প্রথম কিনেছিল ২০১১ সালে। ২০১৪ সালে পরের নিলামেও তাঁকে ধরে রেখেছিল দলটি। ছয় মৌসুম কলকাতার হয়ে খেলার পর সাকিব ২০১৮ সালে যোগ দেন সানরাইজার্স হায়দরাবাদে, খেলেন ২ মৌসুম।

You May Also Like