সাকিবের উদ্দেশে কেকেআর থেকে বিশেষ বার্তা উরে এলো

InCollage 20230324 184444452 wICNhwUt2z

বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার ও বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশের ক্রিকেটার রাজপুত্র বলা হয় তাকে। আন্তর্জাতিক, ফ্র্যাঞ্চাইজি কিংবা ঘরোয়া ক্রিকেট সব জায়াগাতেই সমানতালে পারফরম্যান্স করে যাচ্ছেন এই বিশ্ব সেরা অলরাউন্ডার। এই বিশ্ব সেরা অলরাউন্ডারের জন্ম দিন আজ।

তাসকিন আহমেদ নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘এই দিনে একজন কিংবদন্তির জন্ম হয়েছিল।’ বাংলাদেশের ক্রিকেটে তিনি কিংবদন্তিই। আজ ২৪ মার্চ, সাকিব আল হাসানের জন্মদিন। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই তাসকিনের ওই পোস্ট।

সাকিবের জন্মদিনে শুভেচ্ছাবার্তা দিয়েছে তাঁর আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সও (কেকেআর)।

এক মৌসুম বিরতি দিয়ে আবারও আইপিএলে ফিরছেন সাকিব। কলকাতার ‘ঘরের ছেলে’ হয়ে ওঠা সাকিবকে কেকেআর নিজেদের ফেসবুক পেজে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বাংলায় লিখেছে—‘শুভ জন্মদিন সাকিব! দারুণ একটা দিন কাটুক।’

কলকাতার ফেসবুক পেজে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে তাঁর দারুণ একটি ছবিও যোগ করে দেওয়া হয়েছে। ছবিটা অবশ্য কিছুটা কাল্পনিকই। সাকিব কলকাতার জার্সিতে একটি চেয়ারে বসে আছেন, তাঁর পাশেই পায়ের কাছে বসে আছে একটি বেঙ্গল টাইগার।

গত ডিসেম্বরে নিলামে সাকিবকে তাঁর ভিত্তিমূল্য ১ কোটি ৫০ লাখ রুপিতে কিনে নেয় কলকাতা। তাঁকে কলকাতা প্রথম কিনেছিল ২০১১ সালে। ২০১৪ সালে পরের নিলামেও তাঁকে ধরে রেখেছিল দলটি। ছয় মৌসুম কলকাতার হয়ে খেলার পর সাকিব ২০১৮ সালে যোগ দেন সানরাইজার্স হায়দরাবাদে, খেলেন ২ মৌসুম।

এরপর আবারও কলকাতায় ফেরেন ২০২১ সালে। তবে সেবার তাঁর পারফরম্যান্স ছিল খুবই হতাশাজনক। ২০২২ মৌসুমে আর ডাকই পাননি। এর আগে চোটের কারণে ২০১৩ মৌসুমে খেলতে পারেননি। ২০২০ সালে খেলা হয়নি আইসিসির নিষেধাজ্ঞার কারণে।

সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিমও। দীর্ঘদিনের সতীর্থকে শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশ দলের উইকেটকিপার–ব্যাটসম্যান লিখেছেন, ‘শুভ জন্মদিন সাকিব। এত বছর ধরে তোমার সব অর্জনের জন্য অসম্ভব গর্ব অনুভব করি। আমি সত্যিই ভাগ্যবান যে তুমি আমার বন্ধু, আমার সতীর্থ।’

You May Also Like