images 2023 03 23T115856.652

ব্রেকিং নিউজঃ পানামার বিপক্ষে একাদশ ঘোষণা করলো আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপের পর আর আর্জেন্টিনা খেলা হয়নি। তবে এবার মাঠে নামছে আর্জেন্টিনা। তাই আর্জেন্টিনায় ফিরে গেলেন মেসি। বিশ্বকাপের এই প্রথম মাঠে নামবে মেসিরা। পিএসজির হয়ে রেনের বিরুদ্ধে হারের পর আর্জেন্টিনা চলে গেলেন তিনি। সোমবার আর্জেন্টিনা পৌঁছলেন মেসি। গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেসও আর্জেন্টিনা পৌঁছে গিয়েছেন। আন্তর্জাতিক ফ্রেন্ডলি খেলার জন্য দেশে ফিরেছেন তাঁরা।

২৪ এবং ২৮ মার্চ দু’টি ফ্রেন্ডলি খেলবেন মেসিরা। রেনের বিরুদ্ধে পিএসজির হয়ে হারের পর বিদ্রুপ শুনতে হয়েছিল আর্জেন্টিনার অধিনায়ককে। দেশে ফিরে কিছুটা স্বস্তি পাবেন মেসি। মার্তিনেসের সঙ্গে দেশে ফিরে গিয়েছেন অ্যাস্টন ভিলার সতীর্থ এমিলিয়ানো বুয়েন্দিয়া।

মেসিরা ফ্রেন্ডলি ম্যাচ খেলবেন পানামা এবং কুরাকাওয়ের বিরুদ্ধে। কাতারে বিশ্বকাপ জেতার পর এই প্রথম আর্জেন্টিনার জার্সিতে দেখা যাবে মেসিদের। বিশ্বকাপের পরই মেসি বলেছিলেন যে, বিশ্বজয়ী হিসাবে কিছু ম্যাচ খেলতে চান। সেই সুযোগ হাতছাড়া করতে রাজি নন তিনি। তাই পানামার বিরুদ্ধে ২৪ মার্চ নেমে পড়তে চাইছেন মেসি। তা-ও আবার নিজের দেশের মাটিতে।

পিএসজির হয়ে সময়টা ভাল যাচ্ছে না মেসির। চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছেন তাঁরা। ফ্রেঞ্চ কাপেও হেরে গিয়েছেন। ফরাসি লিগ ছাড়া আর কিছু জেতার সুযোগ নেই পিএসজির। ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষেই রয়েছেন মেসিরা। দ্বিতীয় স্থানে থাকা মার্সেইলি ২৮ ম্যাচে ৫৯ পয়েন্ট পেয়েছে। সাত পয়েন্ট পিছিয়ে রয়েছে তারা। পিএসজি কোচ ক্রিস্টোফে গাল্টিয়েরের উপর চাপ বাড়ছে। আগামী মরসুমে মেসিও ফরাসি ক্লাবে থাকবেন কি না তা স্পষ্ট নয়।

আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর লাইনআপ:

মার্টিনেজ, মোলিনা, ওটামেন্ডি, মার্টিনেজ, একুনা, ডি পল, ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, মেসি, আলভারেজ, ডি মারিয়া।