20230319 171422

সাব্বিরের ঝড়ো সেঞ্চুরি জাতীয় দলে ফেরার ইঙ্গিত

চলতি ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএলের) শুরুটা দারুণ হলো লিজেন্ডস অব রূপগঞ্জ ও সাব্বির রহমানের। টুর্নামেন্টের গতবারের রানার্সআপরা দ্বিতীয় রাউন্ডেও জয় পেয়েছে। আর ব্যাট হাতে রান পেয়েছেন দলের ক্রিকেটার সাব্বির রহমান। প্রথম রাউন্ডে ফিফটি পেলেও এবার তার ব‌্যাট থেকে আসে ঝকঝকে সেঞ্চুরির ইনিংস।

সিটি ক্লাবকে শনিবার ৭ উইকেটে হারিয়েছে রূপগঞ্জ। মিরপুর শের-ই-বাংলায় আগে ব‌্যাটিং করে সিটি ক্লাব ২৪৮ রানে গুটিয়ে যায়। জবাবে সাব্বিরের সেঞ্চুরিতে ৪১.২ ওভারে ৩ উইকেট হারিয়ে লক্ষ‌্য ছুঁয়ে ফেলে রূপগঞ্জ। তিনে নেমে সাব্বির ১০৭ বলে ১১০ রান করেন। ১৮ চারে সাজান নিজের ইনিংসটি।

এছাড়া ৭৪ রান করেন দলের উইকেটরক্ষক ব‌্যাটসম‌্যান ইরফান শুক্কুর। এছাড়া ওপেনিংয়ে পারভেজ হোসেন ইমনের ব‌্যাট থেকে আসে ৩৯ রান। এর আগে প্রথম ইনিংসে বল হাতে ৩ উইকেট নিয়ে সেরা ছিলেন এনামুল হক জুনিয়র। এছাড়া ২ উইকেট নেন আল-আমিন হোসেন। সিটি ক্লাবের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন আব্দুল্লাহ আল মামুন।

দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান আসে আসিফ আহমেদ রাতুলের ব‌্যাট থেকে। রূপগঞ্জের অধিনায়ক মাশরাফি এ ম‌্যাচে খেলেননি। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিয়েছেন ইরফান শুক্কুর। অসাধারণ সেঞ্চুরি করে ম্যাচ সেরার পুরস্কার জিতেছে সাব্বির রহমান।