আইপিএল ২০২৩ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। ৩১ মার্চ থেকে শুরু হবে আইপিএলের ১৬তম আসর। মৌসুমের প্রথম ম্যাচটি চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং গত বছরের বিজয়ী দল গুজরাট টাইটান্সের মধ্যে অনুষ্ঠিত হবে।

এদিকে আইপিএলের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্স বড় ধাক্কা খেয়েছে। পিঠের চোটের কারণে আইপিএল মিস করতে পারেন দলের স্থায়ী অধিনায়ক শ্রেয়াস আইয়ার। এরই মধ্যে কেকেআর তাদের নতুন অধিনায়ক ঘোষণা করেছে। আসুন জেনে নিই কে কে কেআর-এর অধিনায়ক হতে চলেছেন এই খেলোয়াড়।

কেকেআরের অধিনায়ক হতে পারেন রিংকু সিং

আইপিএল ২০২৩ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। আইপিএল ২০২৩ এর প্রথম ম্যাচটি ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। এ জন্য সব দলই তাদের প্রস্তুতি শুরু করেছে। আইপিএলের ১৬ তম মরসুমের আগে বড় ধাক্কা খেয়েছে দিল্লি ক্যাপিটালস। তাদের তারকা খেলোয়াড় ঋষভ পান্ত দুর্ঘটনার কারণে এবারের আইপিএল খেলতে পারবেন না।

Suggested Post :  ১ পরিবর্তন নিয়ে কালকের ম্যাচের জন্য কলকাতার বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো দিল্লি

এদিকে কলকাতা নাইট রাইডার্সও বড় ধাক্কা খেয়েছে। পিঠের চোটের কারণে ১৭ মার্চ থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য টিম ইন্ডিয়া থেকে বাদ পড়েছেন দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ার।

তার চোট খুবই সংকটাপন্ন বলেও খবর। ইনজুরির কারণে তার এবারের আইপিএল খেলাও সমস্যায় পড়তে হচ্ছে। শ্রেয়াস আইয়ারের চোটের কারণে কেকেআরের জন্য বড় সমস্যা তৈরি হয়েছে।

এবারের মৌসুমে নতুন অধিনায়ক খুঁজছে দলটি। এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি পোস্ট। যেখানে কেকেআর অফিসিয়াল ইনস্টাগ্রামে মন্তব্য করার সময় রিঙ্কু সিংকে তার অধিনায়ক হিসাবে বর্ণনা করেছে।

প্রসঙ্গক্রমে, আপনাকে জানিয়ে রাখি যে রিংকু সিং ছাড়াও সুনীল নারায়ণ, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান এবং নীতীশ রানাও অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন। যদিও মিডিয়া রিপোর্ট অনুযায়ী, শ্রেয়াস আইয়ারের অনুপস্থিতিতে দলের নতুন অধিনায়ক হবেন রিংকু সিং।

Suggested Post :  ব্রেকিং নিউজঃ কলকাতা দল থেকে সাকিব ছিটকে গেলেন!

গত মৌসুমে দারুণ পারফরম্যান্স করেছিলেন রিংকু সিং

২৫ বছর বয়সী ব্যাটসম্যান রিংকু সিং, যিনি ২০১৮ সালে আইপিএলে অভিষেক করেছিলেন, কিছু দুর্দান্ত ইনিংস খেলে আইপিএল ২০২২-এ সবার নজর কেড়েছিলেন।

রিংকু এখন পর্যন্ত আইপিএলে ১৭টি ম্যাচ খেলেছেন, ২০.৯১ গড়ে ২৯১ রান করেছেন এবং ১৩০.৫ স্ট্রাইক রেট করেছেন। এখন পর্যন্ত রিংকুকে কেকেআর দলে একটানা সুযোগ দেওয়া হচ্ছিল না।

গত বছরও মাত্র ৭টি ম্যাচ খেলতে পেরেছিলেন তিনি। কিন্তু যেভাবে তার পারফরম্যান্স ছিল, সে অনুযায়ী এবারের পুরো আইপিএল খেলতে দেখা যাবে তাকে।