20230312 141620

লাউটারো মার্তিনেজের পেনাল্টি মিসে হারলো ইন্টার মিলান (ভিডিও)

ইতালিয়ান সিরিএতে গতরাতে স্পেজিয়ার বিপক্ষে হেরেছে ইন্টার মিলান। ম্যাচে আক্রমনের বন্যা বইয়ে দিয়েও হারতে হয়েছে ইন্টারকে। ম্যাচটিতে ইন্টারের হারের দায় অনেকটাই আসে লাউটারো মার্তিনেজের কাঁধে। তিনি পেনাল্টি মিস করেছিলেন।

ম্যাচের ১৪ মিনিটেই ইন্টার মিলানকে এগিয়ে দেওয়ার সুযোগ পেয়েছিলেন ইন্টার মিলানের এই মৌসুমে সর্বোচ্চ গোলদাতা লাউটারো মার্তিনেজ। পেনাল্টি থেকে গোল করার সহজ সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু তার পেনাল্টি আটকে দেয় প্রতিপক্ষ গোলকিপার।

লাউটারো মার্তিনেজের পেনাল্টি মিসে বেঁচে যাওয়া স্পেজিয়াকে ম্যাচের ৫৫ মিনিটে লিড এনে দেন স্ট্রাইকার ড্যানিয়েল মালদিনি। তবে ৮৩ মিনিটে আরেকটি পেনাল্টি পায় ইন্টার এবং সেখান থেকে লুকাকু গোল করে ইন্টার মিলানকে সমতায় ফেরান।

এই আনন্দ আবার বেশিক্ষন স্থায়ী হয়নি ইন্টারের। ৩ মিনিট পরই পেনাল্টি পায় স্পেজিয়া এবং সেখান থেকে গোল করে এনজোলা ফের লিড এনে দেয় স্পেজিয়াকে। শেষ পর্যন্ত এই গোলটিই হয়ে যায় ম্যাচের ভাগ্য নির্ধারক।

এই ম্যাচটিতে মোট ২৮টি শট নিয়েছিল ইন্টার মিলানের প্লেয়াররা। তারমধ্যে লক্ষ্যে ছিল ৮টি। অন্যদিকে মাত্র দুটি শট লক্ষ্যে ছিল স্পেজিয়ার এবং সেই দুটিতেই বাজিমাত।