20230310 152549

মাত্র পাওয়াঃ ম্যাচ শেষে মেজাজ হারালেন রোনালদো

এবার সবশেষ চার ম্যাচের সবকটিতেই জিতে যেনো উড়ছিল আল নাসরের জয়ের ঝাণ্ডা। দারুণ ফর্মে থাকা পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোও ক্লাবের হয়ে শেষ চারটি ম্যাচে ৭ গোল সঙ্গে দুই অ্যাসিস্ট তার নামের পাশে। অথচ সৌদি প্রো লিগ শিরোপার রেসের গুরুত্বপূর্ণ ম্যাচে নিস্প্রভ সিআরসেভেন! আল-ইত্তিহাদের বিপক্ষে ম্যাচ হেরে মেজাজ হারিয়েছেন এই তারকা ফুটবলার।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাত সাড়ে ১১টায় সৌদি প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল আল-নাসর ও আল-ইত্তিহাদ। যেখানে পর্তুগিজ তারকা রোনালদোর ক্লাব আল-নাসর হেরেছে ১-০ গোলের ব্যবধানে। ম্যাচের অন্তিম সময়ে ৮০ তম মিনিটে জয়সূচক গোলটি করে ইত্তিহাদ। ম্যাচজুড়ে তেমন জোড়ালো সুযোগ সৃষ্টি করতে পারেনি রোনালদোর ক্লাব। হতাশাময় রাতে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান থেকে এক ধাপ নিচে নেমে গেছে আল নাসর।

ম্যাচ হেরে চমর হতাশা প্রকাশ করলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার সিআরসেভেন। ম্যাচ শেষে সতীর্থদের সঙ্গে গ্যালারির কাছে যান তিনি। হাততালি দিয়ে সমর্থকদের সান্ত্বনা দেন তারা। সেখান থেকে হেঁটে আসার সময়ই রোনালদোকে ফুঁসতে দেখা যায়। এক সতীর্থ তাকে কী যেনো বোঝাচ্ছিলেন, কিন্তু সেটা পাত্তা না দিয়ে রোনালদো বারবার হাত তুলে এমন ভঙ্গি করছিলেন যে এটা কী হলো!

তবে ক্ষোভ দেখানোর এখানেই শেষ নয়। টানেলে ঢোকার আগে তার হতাশা চরম পর্যায়ে পৌঁছায়। দৌড়ে গিয়ে ডাগআউটের পাশে রাখা প্লাস্টিকের জলের বোতলে লাথি মারেন। এরপর কোনও দিকে না তাকিয়ে হাঁটতে হাঁটতে টানেলের ভেতরে চলে যান। সেসময় রোনালদোকে আরও তাতিয়ে দেয়ার জন্য গ্যালারিতে থাকা কিছু ভক্ত-সমর্থক ‘মেসি, মেসি’ বলে চিৎকার করছিলেন।

পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে পরের ম্যাচেই ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ের কথা বলেছেন রোনালদো। তিনি তার পোস্টে বলেন, এই ফলাফলে হতাশ। কিন্তু আমরা আমাদের সামনে পড়ে থাকা মৌসুম আর খেলায় মনোযোগী। আল-নাসর সমর্থকদের সমর্থনের জন্য ধন্যবাদ। আমরা জানি, আপনারা সব সময় আমাদের পাশে আছেন।

২০ ম্যাচে দ্বিতীয় হারের তিক্ত স্বাদ পাওয়া আল নাসরের পয়েন্ট ৪৬। তাদেরকে টপকে শীর্ষে উঠে যাওয়া আল ইত্তিহাদের অর্জন সমান ম্যাচে ৪৭ পয়েন্ট।