চট্টগ্রামে ভক্তকে পেটালেন সাকিব ভিডিও তুমুল ভাইরাল (ভিডিও)

20230310 143034

২০২০ সালে এক ভক্ত সেলফি তুলতে চাওয়ায় ফোন ছুড়ে মেরেছিলেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। এবার এক ভক্তকে ক্যাপ দিয়ে আঘাত করলেন বিশ্বসেরা অলরাউন্ডার। এ নিয়ে আলোচনা এখন তুঙ্গে।

বৃহস্পতিবার চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি টোয়েন্টি শেষ না হতেই বাণিজ্যিক প্রচারে গিয়েছিলেন তিনি।

সেখানে সাকিবের মাথা থেকে ক্যাপ টান দিয়ে নিয়ে যেতে উদ্যত হন এক ভক্ত। এমন ঘটনায় সেই ভক্তের ওপর ক্ষোভ ঝাড়েন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক। তার আগে অনুষ্ঠানে কথা বলেন প্রথম ম্যাচের পারফরম্যান্স নিয়ে।

চট্টগ্রামে যে শোরুম উদ্বোধনের জন্য সাকিব গিয়েছিলেন, সেখানে ছিল পরিকল্পনার অভাব। এত বড় তারকাকে ঘিরে উৎসুক জনতার চাপ কী করে সামাল দিতে হয় সেটা যেন অজানা ছিল আয়োজক প্রতিষ্ঠানটির কাছে।
বাইরে অপেক্ষমাণ শত শত সাকিব ভক্ত। ভেতরে গণমাধ্যম ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মীদের ভিড়। এর মধ্যে মেটাতে হয় অনেকের সেলফি আবদার। নানা আনুষ্ঠানিকতা শেষে সাকিব মুখোমুখি হোন গণমাধ্যমের।

টি-টোয়েন্টি সিরিজ জয়ের সম্ভাবনা ও ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে কথাও বলেন ওই সময়। কথা শেষে বিদায় নেবেন সাকিব। নিরাপত্তারক্ষীরা থাকলেও ভিড়ের কারণে সহজ ছিল না পথচলা।

গাড়িতে ওঠার ঠিক আগমুহূর্তে মাথা থেকে ক্যাপ টান দিয়ে নেওয়া হয়। মেজাজ তখনই হারান বিশ্বসেরা এ অলরাউন্ডার। তার পরও ওই ভক্তের ওপর চড়াও হন সাকিব। ওই ক্যাপ দিয়ে পেটান ভক্তকেও।

এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

You May Also Like