vgfds

তাসকিনকে নিয়ে প্রসংসার সাগরে ভাসিয়ে যা বললেন পঞ্চমুখ মার্ক উড

চলছে বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ইতিমধ্যে শেষ হয়েছে সিরিজের দুইটি ওয়ানডে। যেখানে দুটি ম্যাচেই জয় তুলে নিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে সফরকারী ইংল্যান্ড। তবে ইংল্যান্ডের ক্রিকেটারদের নজর কেড়েছেন বাংলাদেশের তারকা পেসার তাসকিন।

তাসকিন আহমেদের বোলিংয়ের দারুন প্রশংসা করলেন ইংল্যান্ডের ফার্স্ট বোলার মার্ক উড। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন তাসকিন যার মধ্যে প্রথম ম্যাচে বাংলাদেশের দেওয়া ২১০ রানের টার্গেটেও তাসকিন আহমেদের বোলিংয়ে বিপাকে পড়ে গিয়েছিল ইংল্যান্ড।

এরপর দ্বিতীয় ওয়ানডে ম্যাচেও শুরুটা দুর্দান্ত করেছিলেন তাসকিন। তাইতো আজও তৃতীয় ওয়ানডে ম্যাচের আগে সংবাদ সম্মেলনের তাসকিন আহমেদের বোলিংয়ের প্রশংসা করেছেন মার্ক উড। সংবাদ সম্মেলনে তিনি বলেন,

“তাসকিন খুব চিত্তাকর্ষক। শুধু আমি নাই… সে দলের সবাইকেই মুগ্ধ করেছে। আমাদের দলের সবাই বলছিল তাসকিন কি দারুন বন করেছে। পুরো ম্যাচে এসে ভালো জায়গায় বল খেলেছে তার গতি ছিল অসাধারণ। আমি মনে করি প্রথম খেলায়, আমাদের পেসারদের বরং সেই দেখিয়েছে কোথায় বল করতে হয়”

“তাসকিনের পারফরম্যান্স আমাদের অনেক কিছু শিখিয়েছে। আমাদের দলের ফার্স্ট বোলার তার কাছ থেকে শিখেছে। যে জায়গায় সে বল করেছে আমরা খুবই চাপে পড়েছি। খুবই দুর্দান্ত ছিল। সে শুধু উইকেটে লাভ করে নিয়ে বরং আমাদের রানও আটকে রেখেছিল। আমি চাইনা সে খারাপ করুক”।