InCollage 20230304 205029662 hXpnvnoS9P

ব্রেকিং নিউজঃ হঠাৎ অবসরের ঘোষণা দিলে এই ক্রিকেটার!

এবারের ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলার জন্য মোহামেডানের সঙ্গে চুক্তি করেছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। তার পাশাপাশি আরেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলও খেলবেন মোহামেডানের হয়ে।

শনিবার (৪ মার্চ) মিরপুর সিসিডিএম কার্যালয়ে সশরীরে উপস্থিত হয়ে চুক্তি করেন আশরাফুল। আগের মৌসুমে তিনি খেলেছিলেন ব্রাদার্স ইউনিয়নের হয়ে। দলবদল শেষে আশরাফুল জানান, এটাই হতে যাচ্ছে ডিপিএলে তার শেষ মৌসুম। এরপর জাতীয় ক্রিকেট লিগ ও বাংলাদেশ ক্রিকেট লিগে খেলে অবসরে যাবেন তিনি।

ঢাকা প্রিমিয়ার লিগের গত আসরেও মোহামেডানের হয়ে খেলেছিলেন সাকিব। এবারও মোহামেডানের হয়েই খেলার কথা। কিন্তু মাঝে গুঞ্জন উঠেছিল, সাকিবকে দেখা যাবে আবাহনীর জার্সিতে। যদিও পরে মোহামেডান কর্তৃপক্ষ গুঞ্জন উড়িয়ে দেয়। মোহামেডানের হয়ে পরিচালক এজিএম সাব্বির বলেছিলেন, ‘সাকিব আল হাসান ঢাকা প্রিমিয়ার লিগের ২০২৩ মৌসুমে মোহামেডানের হয়ে খেলবেন। অন্য কোনো ক্লাবের ওয়েবসাইটে যদি কোনো ছবি দেখা যায়, অথবা কেউ যদি দাবি করে থাকে যে সাকিব অন্য ক্লাবে খেলবেন, তাহলে সেটা সত্য খবর নয়।’

সাব্বির আরও বলেন, ‘আমি সাকিবের সাথে কথা বলেছি, সে আমাকে নিশ্চিত করেছে যে, অন্য ক্লাবের হয়ে খেলার বিষয়ে এমন কোনো আলোচনাতেই তিনি ছিলেন না।’ অবশেষে সত্যি হলো সাব্বিরের কথাই। শনিবার (৪ মার্চ) মোহামেডানের সঙ্গে চুক্তি করেছেন সাকিব। গত আসরের মতো এবারও পুরনো ক্লাবেই দেখা যাবে বিশ্বসেরা অলরাউন্ডারকে।

উল্লেখ্য’ ঢাকা প্রিমিয়ার লিগ, আগামী ১৫ মার্চ থেকে শুরু হবে আসর। গত ১৮ ফেব্রুয়ারি সিসিডিএম থেকে এ তথ্য জানানো হয়েছিল।