InCollage 20230304 110700452

বাংলাদেশ সিরিজ হারলেও বিশাল অংকের টাকা পেলেন তাসকিন আহমেদ

চলছে বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ইতিমধ্যে সিরিজের দুইটি ম্যাচ শেষ। আজকে সিরিজের ২য় ওয়ানডে জিতে ২-০ সিরিজ জিতে নিয়েছে ইংল্যান্ড। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ৩২৬ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় ইংল্যান্ড। জবাবে মাত্র ১৯৪ রানের অলআউট হয়েছে বাংলাদেশ।

টসে জিতে প্রথমে বোলিং নিলেও বল হাতে তেমন ভালো করতে পারেনি বাংলাদেশের কোন বোলাররা। যদিও শুরুতে বল হাতে ভালোই করেছিলেন তাসকিন। তবে শেষের দিকে নিয়ন্ত্রণ ধরে রাখতে পারেননি তিনি। তবুও এই ম্যাচে বাংলাদেশের হয়ে সবচেয়ে ভালো বোলিং করেছেন তিনি।

১০ ওভারে ৬৬ রানের বিনিময়ে তিন উইকেট তুলে নেন তাসকিন। শুধু তাই নয় ব্যাট হাতেও তার মত ব্যাটিং করতে দেখা যায়নি আর কোন ব্যাটসম্যানকে। একমাত্র তাসকিন ছাড়া এই ম্যাচে বাংলাদেশে আর কোন ব্যাটসম্যানের ১০০ বেশি স্ট্রাইকলেট ছিল না।

দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে প্যাভিলিয়নের ফিরলেও ২১ বলে করেন ২১ রান। যেখানে ছিল চারটি চারের মার। ‌ যার সুবাদে ম্যাচের টাইগার অব দ্যা ম্যাচ পুরস্কার পেয়েছেন তিনি। এছাড়াও ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ১৩২ রান করার জেসন রয়।