Untitled design 2023 02 27T130353.350

বাংলাদেশ বনাম ইংল্যান্ড সিরিজের দর্শক টিকিট প্রাইস ঘোষণা

আর মাত্র ২ দিন পর শুরু হবে বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। আগামী পহেলা মার্চ থেকে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। আসন্ন এই সিরিজের টিকিট পাওয়া যাবে আগামীকাল মঙ্গলবার থেকে। সর্বনিম্ন ২০০ টাকা খরচ করে মাঠে বসে উপভোগ করা যাবে বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে ম্যাচ।

চলমান ওয়ানডে সিরিজের টিকিটের সর্বোচ্চ মূল্য রাখা হয়েছে ১৫০০ টাকা করে। সোমবার এক বিজ্ঞপ্তিতে টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও এই টিকিটের মূল্য শুধু প্রথম দুই ওয়ানডে ম্যাচের জন্যই প্রযোজ্য।

ইস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। এ ছাড়া গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম সবচেয়ে বেশি- ১৫০০ টাকা। নর্থ/সাউথ স্ট্যান্ড গ্যালারীতে ৩০০ টিকিট কেটে খেলা দেখতে পারবেন দর্শকরা।

ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। আর ভিআইপি স্ট্যান্ড গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ১০০০ টাকা করে। আগে থেকে বিক্রি শুরু হলেও ম্যাচের দিনও মিরপুর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট।

প্রথম দুই ওয়ানডের আগাম টিকিট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। এই কাউন্টার খোলা থাকবে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত।

১ ও ৩ মার্চ প্রথম দুই ওয়ানোডের পর দুই দলই পাড়ি জবাবে চট্টগ্রামে। সেখানে সিরিজের তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। আগামী ৬ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডেতে মাঠে নামবে দুই দল।

প্রথম দুই ওয়ানডের টিকিটের মূল্য-

গ্র্যান্ড স্ট্যান্ড- ১৫০০ টাকা

ভিআইপি স্ট্যান্ড- ১০০০ টাকা

ক্লাব হাউজ- ৫০০ টাকা

নর্থ/সাউথ স্ট্যান্ড- ৩০০ টাকা

ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা

প্রাপ্তিস্থান-

শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম (মিরপুর)