fdss

শেষ হলো ম্যাচ দেখেনিন কার কেমন পারফরম্যান্স

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচে অংশগ্রহণ করেছে বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটাররা। নিজেদের মধ্যে দুই ভাগে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচে অংশগ্রহণ করেছে টাইগাররা।

তবে সদ্য ওমরাহ হজ পালন করে প্রস্তুতি ম্যাচে ফিরেছেন বাংলাদেশের সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদ, মি: ডিপেন্ডবল মুশফিকুর রহিম ও অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। এছাড়াও পেসার তাসকিন আহমেদ ও শরীফুল ইসলামরাও ম্যাচে রয়েছেন। আগে ব্যাট করতে নেমে শুরুতেই প্যাভিলিয়নে ফিরেছেন তামিম ইকবাল।

মাত্র দুই রান করেই হাসান মাহমুদের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের সুযোগ পাওয়া ক্রিকেটারদের পাশাপাশি এই ম্যাচে খেলছে বাইরে থাকা একাধিক ক্রিকেটার। আগে ব্যাট করে ২০৫ রান সংগ্রহ করেছে বিসিবি নীল একাদশ। সবুজ দলের হয়ে চারটি উইকেটে নিয়েছেন তাইজুল ইসলাম।

দলের হয়ে সর্বোচ্চ ৬১ রান করেছেন ইয়াসির আলী। মাত্র দুই রান করেছেন তামিম ইকবাল। দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৬ রান করেছেন লিটন দাস। তবে এরপর আর ব্যাট হাতে জ্বলে উঠতে পারিনি আর কোন ব্যাটসম্যান। জাকির হাসান ৮ এবং মুশফিকুর রহিম ফেরেন ৬ রান করে।

শেষ ভরসা আফিফ হোসেন ধ্রুবর ব্যাট থেকে এসেছে ১৭ রান। এছাড়াও মেহেদী হাসান মিরাজ করেছেন ১৯ রান। তবে শেষের দিকে কিছুটা হলেও রানের গতি সচল করেছেন আমিনুল ইসলাম বিপ্লব প্রস্তুতি ম্যাচে ২৮ রান করেছেন তিনি।