InCollage 20230223 141908552

ব্রেকিং নিউজঃ কোহলি-সোনাক্ষীর ভিডিও তুমুল ভাইরাল (ভিডিও)

চলছে ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার চার ম্যাচের টেস্ট সিরিজ। ইতিমধ্যে শেষ হয়েছে সিরিজের দুইটি টেস্ট ম্যাচ। দুইটি টেস্ট ম্যাচেই জয় পেয়েছে স্বাগতিক ভারত। প্রথম টেস্টে ইনিংস ও ১৩২ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছে ভারত। দ্বিতীয় টেস্টে কিছুটা প্রতিরোধ গড়ে অস্ট্রেলিয়া। তবে তাতে কোনো কাজ হয়নি। ৬ উইকেটের জয় পায় রোহিতরা। যার ফলে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে অছে স্বাগতিকরা। কাজে বেশ ফুরফুরে মেজাজে আছেন ভারতীয় ক্রিকেটাররা।

আসছে মাসে ১ মার্চ ইন্দোরে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট। লম্বা এই বিরতিতে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা। এর মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে বিরাট কোহলির পুরোনো একটি ভিডিও। দুর্বার গতিতে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গে জমিয়ে নেচে চলেছেন কোহলি। যদিও ভিডিওটি বেশ পুরোনো। ২০১৬ সালে রোহিত শর্মার বিয়ের অনুষ্ঠানের ভিডিওটি নতুন করে ছড়িয়ে পড়েছে।

সেই ভিডিওতে সোনাক্ষী ও শাহিদ কাপুর অভিনীত ‘আর রাজকুমার’ ছবির একটি গানের সঙ্গে নেচেছিলেন কোহলি। সে সময় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই পোস্ট করেছিলেন কোহলি, যা ফের ভাইরাল হতেই বেশ সাড়া ফেলেছে ভক্তদের মাঝে।