ব্রাজিল তারকা নেইমার জুনিয়র এবং চোট যেন সমর্থক হয়ে দাঁড়িয়েছে। যখনই এই তারকা নিজের ফর্মে ফিরে দলের জন্য ভালো করা শুরু করেন, তখনই চোট তাকে মাঠের বাইরে নিয়ে যায়। এবার নেইমারের পা মচকে যাওয়াসহ লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারি লিলের বিপক্ষে টানটান উত্তেজনার ম্যাচে ৪-৩ গোলে জয় পায় নেইমারের ক্লাব পিএসজি। তবে ম্যাচটিতে গুরুতর চোটে পড়েন ব্রাজিল তারকা। এরপরে অনেকে সেটি বিষয়টি হালকাভাবে নিয়ে হাস্যরস তৈরি করেছিলেন। এবার নেইমারের ক্লাব পিএসজি সেই হাস্যরসের জবাব দিয়েছে।

Suggested Post :  ব্রেকিং নিউজঃ ২২ তারিখে মুখোমুখি হবে বাতিল ম্যাচটি ব্রাজিল বনাম আর্জেন্টিনা

ফরাসি ক্লাবটি জানিয়েছে, ‘নেইমারের পা মচকে গেছে। আঘাতটা লেগেছে ডান পায়ের গোড়ালির উপরের অংশে। সেখানে লিগামেন্টেরও ক্ষতি হয়েছে।’ তবে এই চোটের কারণে ব্রাজিলিয়ানকে কতদিন মাঠের বাইরে থাকতে হবে, সেটি জানা যায়নি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) আরও কিছু পরীক্ষা করা হবে। এছাড়া কয়েকদিন পরে চোটের অবস্থা জানতে আবারও পরীক্ষা করা হবে। সবমিলিয়ে ধারণা করা হচ্ছে, বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে পিএসজি ফরোয়ার্ডকে।

এর আগেও পায়ে চোট পেয়ে কয়েকবার বিশ্রামে যেতে হয়েছে গুরুত্বপূর্ণ এই খেলোয়াড়কে। এই মুহূর্তে নেইমারের অনুপস্থিতি চিন্তায় ফেলেছে পিএসজিকে। আগামী ৮ মার্চ বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে নেইমারকে পাওয়া নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

Suggested Post :  আজকের ম্যাচ শেষে পিএসজির ফুটবলারদের রেটিং প্রকাশ, দেখেনিন মেসির রেটিং

এ দিকে নেইমারের চোট নিয়ে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করে বলেছিলেন, আগামী ১১ মার্চ তার বোন রাফায়েলা সান্তোসের জন্মদিনে অংশ নিতে ইচ্ছা করে চোটে পড়েছেন ব্রাজিল তারকা। তবে পিএসজি সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছে।