bdh

৩৫ বলে ৮২* রানের ব্যাটিং ঝড়ো তাক লাগালেন সৌম্য

১৬ ফেব্রুয়ারি সদ্য সমাপ্ত বিপিএলে নিজের নামের প্রতি ভালো কোন বিচার করতে পারেনি সৌম্য সরকার। দেশের অন্যতম তারকা ওপেনার আছেন জাতীয় দলের বাহিরে, আপাতত নেই ঘরোয়া ক্রিকেটের ব্যাস্ততাও। তাই খ্যাপে সময় দিচ্ছেন সৌম্য সরকার।

ঘরোয়া আসর মৌলভীবাজারের কুলাউড়ায় একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্টে এই ওপেনার ৩৫ বলে ৮২ রানের একটি অসাধারণ ইনিংস খেলে তাক লাগিয়েছেন সবাইকে৷ শুধু বাত্তিন যে ভালো করেছেন তা নয়, সেই সঙ্গে বল হাতে নিয়েছেন ৩ উইকেট। তবে সৌম্য আজ আউট হননি, তিনি স্বেচ্ছায় প্যাভিলিয়নে ফিরেছেন।

গতকাল ১৯ ফেব্রুয়ারি সোমবার ছিল কুলাউড়া উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও কুলাউড়া স্পোর্টস অর্গানাইজার্স যুক্তরাষ্ট্রের পৃষ্ঠপোষকতায় বঙ্গবন্ধু টি-২০ প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। ম্যাচে সৌম্য সরকার কুলাউড়ার মৌসুমী যুবসংঘের হয়ে ওপেন করতে মাঠে নামেন। প্রতিপক্ষ সোনার

বাংলা যুব সংঘের দেওয়া ১৬৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে সৌম্য সরকারের ৩৫ বলে ৮ ছক্কা আর ৪ বাউন্ডারিতে অপরাজিত ৮২ রান এবং স্থানীয় ব্যাটার সুমন মালাকারের ৩৮ বলে ৭৫ রানের ওপর ভর করে ৯ উইকেটের বিশাল ব্যবধানে জয় পায় মৌসুমী যুবসংঘ।

অলরাউন্ড নৈপুণ্যে সৌম্য সরকার ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন সোনার বাংলা যুবসংঘের খেলোয়াড় মাহফুজুর রহমান সাকি।