InCollage 20230219 182553987 eHdvjG751V

শেষমেশ নেইমারের পথেই হাটার সিদ্ধান্ত নিলেন মেসি

গত পরশু শোনা গিয়েছিল, ড্রেসিংরুমের দ্বন্দ্বে নেইমারকে বিক্রি করে দেওয়ার নিদ্ধান্ত নিয়েছে পিএসজি। এবার শোনা গেল, মেসিকেও নাকি রাখবে না প্যারিস জায়ান্টরা। ফরাসি গণমাধ্যম ‘ফুট মার্কা’ এ বিস্ফোরক খবর দিয়েছে।

লাতিন আমেরিকার দুই সুপারস্টারকে বিদায় করে দেওয়ার খবরটি সামনে আসে গত সোমবার নেইমার ড্রেসিংরুমে তর্কের বিষয়টি স্বীকার করার পর। গত শনিবার মোনাকোর কাছে ৩-১ গোলে হারের পর ড্রেসিংরুমে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোসের সঙ্গে তর্ক হয়েছিল নেইমারের।

ফরাসি পত্রিকা লে’কিপ জানিয়েছে, গত শনিবার মোনাকোর বিপক্ষে একাদশ নিয়ে খুশি ছিলেন না নেইমার। মাঠে খেলা চলাকালে সতীর্থদের সঙ্গে তর্ক হয়েছিল তাঁর। পিএসজি যে একটা দল হিসেবে খেলতে পারছিল না, সেটা বোঝা যাচ্ছিল।

যার ফলে ৩-১ গোলে হারে তারা। ম্যাচ শেষ হতেই মাঠের মধ্যে ক্ষোভ প্রকাশ করতে থাকেন নেইমার। ফরোয়ার্ড লাইনে তাঁর জুটি হুগো একিতিকে ও মিডফিল্ডার ভিতিনহার সঙ্গে ঝগড়া হয় তাঁর। এ ঝগড়া ড্রেসিংরুমেও গড়ায়।

দলের খেলার খুশি হতে পারেননি পিএসজির অন্যতম শক্তিধর কর্তা লুইস ক্যাম্পোস। সাজঘরে ফুটবলারদের তুলোধুনো করতে থাকেন তিনি। সেটা মেনে নিতে পারেননি নেইমার।

তাঁর সঙ্গে তর্কে জড়ান তিনি। তখন নেইমারের সঙ্গে যোগ দেন আরেক ব্রাজিলিয়ান মারকিনোস। এমনিতেই নেইমারকে তাড়াতে এক পায়ে খাঁড়া দলের অন্যতম প্রভাবশালী খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে।

লুইস ক্যাম্পোসের সঙ্গে তর্কের পর নাকি পিএসজি কর্তারা নেইমারকে বিক্রির চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। ওদিকে পিএসজি’র সঙ্গে চুক্তির একদম কাছে ছিলেন মেসি। কিন্তু নেইমারকে তাড়ানোয় তিনিও নাকি চুক্তি নবায়ন করতে চান না। পিএসজি’ও তাতে সাই আছে।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়া নেইমারের সঙ্গে ক্লাবের চুক্তি ২০২৭ সাল পর্যন্ত। মেসির সঙ্গে পিএসজির চুক্তি শেষ হচ্ছে আসছে গ্রীষ্মে। এর পরই ফ্রি এজেন্ট হয়ে যাবেন আর্জেন্টাইন তারকা।

তথ্য সূত্রঃ সমকাল অনলাইন