সিরিজ শুরুর আগে ইংল্যান্ডকে হুঁশিয়ারি দিয়ে রাখলো তাসকিন আহমেদ

images 2023 02 16T165918.300

আর মাত্র কয়েক দিন পর শুরু হবে বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার সমান তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচের সিরিজ। ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। চলতি মাসের আগামী ২৪ তারিখে বাংলাদেশে আসার কথা আছে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দলের। বর্তমানে ওয়ানডে ও টি-২০ দুই বিভাগেই ইংল্যান্ড বিশ্ব চ্যাম্পিয়ন দল। গত ২০১৯ সালে ঘরের মাঠে প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপ জয় লাভ করার গত বছর অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপ ও নিজেদের ঘরে তুলেছে ইংল্যান্ড।

বর্তমান সময়ে ক্রিকেট বিশ্বের সবচেয়ে শক্তিশালী দল দুই ফরমেটের বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড। ক্রিকেট বিশ্বে এতে কারো কোনো সন্দেহ থাকার কথা না। তবে ঘরের মাঠে বাংলাদেশও কম শক্তিশালী নয় সেটি মনে করিয়ে দিলেন জাতীয় দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদ।

গতকাল ০৮ ফেব্রুয়ারি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তাসকিন বলেন, “ইংল্যান্ডের বিপক্ষে খেলা সহজ নয়। আমাদের তুলনায় ওরা অনেক বড় দল। তিন ফরম্যাটেই অনেক এগিয়ে তারা। তবে আমরাও বিশ্বাস করি যে, ঘরের মাঠে আমরাও বেশ শক্তিশালী দল। আশা করছি তাদের লড়াই উপহার দিতে পারবো।”

বর্তমান সময়ে ওয়ানডে ও টি-২০ তে ক্রিকেটে দারুন ছন্দে রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বিশেষ করে ঘরের মাঠে অপ্রতিরোধ্য টাইগাররা। ২০১৫ সালের পর ঘরের মাঠে একটি মাত্র সিরিজ হেরেছে টাইগাররা। আর সেটি ছিল এই ইংল্যান্ডের বিপক্ষে। আগামী ১ মার্চ মিরপুরে শুরু হবে প্রথম ওয়ানডে ম্যাচ।

You May Also Like