InCollage 20230212 031504572 ShlT4vUE89

সাকিবের বরিশালকে আরো শক্তিশালী করে দলে যোগ দিলেন এই ক্রিকেটার

দেখতে দেখতে শেষের পথে বিপিএল-২০২৩। আর মাত্র চারটি ম্যাচ। এরপরই পর্দা নামবে চার-ছক্কার ধুন্ধুমার এই আয়োজনের। অবশ্য শেষের চারটি ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। তার মধ্যে দুটি কোয়ালিফায়ার। একটি এলিমিনেটর এবং একটি ফাইনাল।

শেষ ম্যাচগুলোকে সামনে রেখে শেষ মুহূর্তে টাকার ঝুলি নিয়ে মাঠে নেমে পড়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। একে-অপরকে টেক্কা দিয়ে দলে ভেড়াচ্ছে বড় বড় তারকাদের। এই যেমন সাকিব আল হাসানদের ফরচুন রবিশাল শনিবার রাতে ঘোষণা দিয়েছে তারা দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে ফ্লেচারকে। ইতোমধ্যে তিনি ঢাকায় পৌঁছেছেন এবং দলে যোগ দিয়েছেন।।।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভেরিফাইড পেইজে ফ্লেচারকে দলে নেওয়ার বিষয়ে ফরচুন বরিশাল জানায়, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, এই মৌসুমে আমাদের নতুন সাইনিং আন্দ্রে ফ্লেচার।

তার আগে ভানুকা রাজাপাকসে যোগ দিয়েছেন বরিশাল শিবিরে। আগের দিন তাদের হয়ে ম্যাচ খেলেছেন ডোয়াইন প্রিটোরিয়াস। ডোয়াইন ব্রাভোকে আনার চেষ্টাও চালাচ্ছে তারা।

এদিকে রংপুর রাইডার্সে যোগ দিয়েছে মুজিব উর রহমান ও দাশুন শানাকা। সিলেট স্ট্রাইকার্স শিবিরে যোগ দিচ্ছেন ইসুরু উদানা। নিকোলাস পুরানও আসতে পারেন, এমনটাও শোনা যাচ্ছে।।।

রোববার দুপুরে এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল ও কাজী নুরুল হাসান সোহানের রংপুর রাইডার্স। এ ম্যাচে যারা জিতবে তারা যাবে দ্বিতীয় কোয়ালিফায়ারে।