images 2023 02 10T191000.055

ব্রেকিং নিউজঃ বিপিএলে নতুন ইতিহাস গড়লো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

বরাবরের মতো চলতি বিপিএলে শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর এই দলকে জয়ের ধারাবাহিকতা রেখে চলেছে পুরো টানা নয় ম্যাচ জয় লাভ করে বিপিএলে নতুন ইতিহাস গড়লো কায়েসের দল। আজ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্রুপ পর্বের শেষ দিন সবার চোখ ছিল রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচের দিকে। যেই ম্যাচ ছিল দুই দলের মধ্যে সেরা দুইয়ে যাওয়ার লড়াইও।

সেই লড়াইয়ে সহজ জয় তুলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের ইতিহাসে টানা রেকর্ড নয় জয় তুলে নিয়ে দলটি । মিরপুরে রংপুরকে ৭০ রানে হারিয়েছে কুমিল্লা।

মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এদিন মাঠে নামার আগে কুমিল্লা এবং রংপুর দুই দলই সমান ১৬ পয়েন্ট নিয়ে মাঠে নেমেছিল। যেখানে রংপুর .৫১২ নেট রান রেট নিয়ে দুইয়ে ছিল। অন্যদিকে কুমিল্লা .৪৬৬ নিয়ে ছিল তিনে।

দুইয়ে ওঠার লড়াইয়ে মিরপুরে এদিন টসে জিতে কুমিল্লাকে আগে ব্যাটিংয়ে পাঠায় রংপুর। প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে ইমরুল কায়েসের দল। লক্ষ্য তাড়া করতে নেমে ১৭ ওভারে ১০৭ রান তুলে অলআউট হয়ে যায় রংপুর শিবির। টানা ছয় ম্যাচ জয় পাওয়ার পর থামলো রংপুরের জয়রথ।